ফরিদপুরে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ৮ই মে ২০১৯ ০২:৩৫ অপরাহ্ন
ফরিদপুরে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

দীর্ঘদিন যাবৎ একটি মাদক ব্যবসায়ী চক্র অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল ও সাতক্ষীরা জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে ফেন্সিডিল সংগ্রহ করে পাইকারী ভিত্তিতে ফরিদপুরসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ৭/০৫/২০১৯ ইং তারিখ রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন নিলটুলীস্থ ডায়বেটিক এসোসিয়েশন মেডিকেল কলেজ,ফরিদপুর এর মুল (প্রধান) ফটকের সামনে দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য একটা মাদকের চালান নিয়ে অবস্থান করছে।

এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ০৭/০৫/২০১৯ইং তারিখে ভোর রাতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন নিলটুলীস্থ ডায়বেটিক এসোসিয়েশন মেডিকেল কলেজ,ফরিদপুর এর মুল (প্রধান) ফটকের সামনে অভিযান পরিচালনা করে ১। মোঃ এসানুল ইসলাম অর্কিড (২৩), পিতা-ওসমান গনি, সাং-কাঠালবাগান, থানা-কালিগঞ্জ, জেলা-ঝিনাইদহ ২। মোঃ হৃদয় মোল্লা(১৯), পিতা-মনিরুজ্জামান সাং-দরিয়াপুর, থানা-শ্রীপুর, জেলা-মাগুরা দ্বয়‘কে ১৪৪ (একশত চুয়াল্লিশ) বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করে।

উক্ত বিপুল পরিমান ফেন্সিডিল সমূহ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রেখেছিলো। ধৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল যশোর জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে  ফরিদপুরসহ আশেপাশের জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রিয় করে থাকে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

ইনিউজ ৭১/এম.আর