মাদক ব্যবসায়ীর কামড়ে ২ পুলিশ আহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১লা মে ২০১৯ ০৯:২৫ অপরাহ্ন
মাদক ব্যবসায়ীর কামড়ে ২ পুলিশ আহত

শরীয়তপুর সদর উপজেলায় আটক মাদক ব্যবসায়ীর কামড়ে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) দুই সদস্য আহত হয়েছেন।  আজ বুধবার দুপুর ১২টার দিকে শরীয়তপুর সার্কিট হাউজের দক্ষিণ পাশের ধানুকা গ্রামের একটি বাসা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন-ভেদরগঞ্জ উপজেলার চরকুমারিয়া গ্রামের মৃত শেখ মো. শহিদুল্লাহর ছেলে শেখ মো. মোর্তজা আলী (৪২) ও সদর উপজেলার পূর্ব ধানুকা গ্রামের হাজী মো. নুরুল হকের ছেলে মো. শফিউল আলম খান সুমন (৪০)।  মোর্তজা শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির শিক্ষানবিশ আইনজীবী বলে জানা গেছে। 

শরীয়তপুর জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ডিবির উপপরিদর্শক (এসআই) আশরাফুলসহ একটি দল। তখন মোর্তজা ও সুমন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় মোর্তজার কাছে ২২ পিস ও শফিউল আলম খান সুমনের কাছে আট পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

ওসি আরও জানান, তল্লাশির সময় আটক মোর্তজার কামড়ে ডিবি পুলিশের কনস্টেবল আশিক ও বেলায়েত আহত হন। তারা শরীয়তপুর সদর হাসপাতলে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আটকরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছেন। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন আছে। মামলা হওয়ার পর আটক দুইজনকে আদালতে পাঠানো হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।  

ইনিউজ ৭১/টি.টি. রাকিব