বরিশালে স্কুলছাত্রীকে ধর্ষণ, ভারতে পাচারকালে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
এম. কে. রানা - বার্তা প্রধান ইনিউজ৭১
প্রকাশিত: সোমবার ১৫ই এপ্রিল ২০১৯ ০৮:০১ অপরাহ্ন
বরিশালে স্কুলছাত্রীকে ধর্ষণ, ভারতে পাচারকালে উদ্ধার

বরিশালের অষ্টম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ শেষে ভারতে পাচারকালে উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার রাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার মধুখালী গ্রামের বটতলা এলাকা থেকে তাকে উদ্ধার করে বানারীপাড়া থানার ওসি খলিলুর রহমানের নেতৃত্বাধীন একটি দল। এ ঘটনায় ওই রাতেই স্কুলছাত্রীর বাবা মো. আছলাম বেপারী বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গত ১০ এপ্রিল সকাল ৯ টায় উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া এলাকার পান বিক্রেতা একদল দুর্বৃত্ত স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে। এ ঘটনায় থানায় অভিযোগ করের অপহৃতার পরিবার। গত রবিবার রাতে ভারতে পাাঁচারকালে টুঙ্গিপাড়ার একটি গ্রাম থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই রাতেই মামলা দায়ের করেন তার বাবা।

বানারীপাড়া থানার ওসি মো. খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এসআই শাহানুর মিয়াকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত কর্মকর্তা ভিকটিমকে আদালতে ২২ ধারায় জবানবন্ধি রেকর্ড করানোর পাশাপাশি তাকে শেবাচিম হাসপাতালে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব