কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছে খালেদা: তোফায়েল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৫শে মার্চ ২০১৯ ১১:২৭ অপরাহ্ন
কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছে খালেদা: তোফায়েল

বানিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, স্বাস্থ্য সেবা মানুষের দৌড় গোড়ায় পৌছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গ্রামে গ্রামে কমিউনিটি ক্লিনিক করেছি। কিন্তু ২০০১ সালের নির্বাচনে খালেদা জিয়া ক্ষমতায় এসে এগুলো বন্ধ করে দিয়েছে। সোমবার বেলা ১১টার দিকে শহরের কালিবাড়ি রোড এলাকায় ফাতেমা মেমোরিয়াল হাসপাতাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারে আমলে দেশে অনেক উন্নয়ন হয়েছে। গ্রামের অবহেলিত অ লগুলো এখন সুন্দর পর্যটন কেন্দ্রে রূপান্তরিত হচ্ছে। সুন্দর রাস্তা হওয়ায় যোগাযোগ ব্যবস্থাও এখন উন্নত। এগুলো আমরা করেছি। ভোলার উন্নয়ন নিয়ে সাবেক এ মন্ত্রী বলেন, বর্তমান সরকারে আমলে ভোলায়ও অনেক উন্নয়ন হয়েছে। প্রতিটি স্থান দেখলে মনে হয় পর্যটন কেন্দ্র। ভোলার মানুষও অনেক ভাল। আমি এখানে জন্ম গ্রহন করে নিজেকে ধন্য মনে করছি।

উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফাতেমা মেরিয়াল হাসপাতালের চেয়ারম্যান ও সাবেক সিভিল সার্জন ডা. ফরিদ আহমেদ, ভোলার বর্তমান সিভিল সার্জন ডা. রথিন্দ্রনাথ মজুমদার। অনুষ্ঠানে অন্যনাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমূখ। পরে বাণিজ্যমন্ত্রী ভোলা শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার পশ্চিম ইলিশা ও পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃমূল নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় যোগদান করেন। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব