বিএনপি থেকে সরে দাঁড়ালেন আনিছুল ইসলাম ঠাকুর

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: সোমবার ২৫শে মার্চ ২০১৯ ০৬:৫০ অপরাহ্ন
বিএনপি থেকে সরে দাঁড়ালেন আনিছুল ইসলাম ঠাকুর

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি আনিছুল ইসলাম ঠাকুর পদত্যাগ করেছেন। আজ সোমবার (২৫ মার্চ) সাংবাদিকদের আনিছুল ইসলাম ঠাকুর জানান, পারিবারিক ও ব্যক্তিগত কারণে তিনি দলের সকল কর্মকান্ড থেকে পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) তাঁর পদত্যাগপত্র তিনি নিজে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পৌঁছে দিয়েছেন।

এদিকে বিএনপি নেতা আনিছুল ইসলাম ঠাকুরের অনুসারি একাধিক নেতা-কর্মীর দাবি, দলের তৃণমূল নেতাদের মূল্যায়ন না করার কারণেই ত্যাগী ও প্রবীণ নেতা আনিছুল ইসলাম ঠাকুর দল থেকে পদত্যাগ করেছেন।তবে এ বিষয়ে সাংবাদিকদের ভিন্ন কথা বললেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মাস্টার। তিনি বলেন, দলের র্দুদিনে এখন ‘মূল্যায়নের’ সময় নয়, ‘আন্দোলনের’ সময়। বিগত দিনে বিএনপি সরকার আমলে আনিছুল ইসলাম ঠাকুর সবচেয়ে বেশি সুবিধা ভোগ করেছেন। এখন আওয়ামী লীগ সরকার আমলে সুবিধা নিতেই তিনি বিএনপি থেকে পদত্যাগ করেছেন।

তাছাড়া তিনি জেলা বিএনপির সহ-সভাপতি হিসেবে আছেন। সেই পদ থেকে তিনি কবে পদত্যাগ করবেন- এমন প্রশ্ন রেখে আনোয়ার হোসেন মাস্টার বলেন, আনিছুল ইসলাম ঠাকুর একজন সুবিধাবাদী ও জনবিচ্ছিন্ন নেতা। তাঁর পদত্যাগে সরাইল বিএনপির কোনো ক্ষতিই হবে না।সরাইল উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবদুর রহমান বলেন, আনিছুল ইসলাম ঠাকুরকে দলের সকল কর্মকান্ডে অংশগ্রহণে আমরা সাংগঠনিক নিয়মনীতি অনুযায়ী দাওয়াত করি। উপজেলা কমিটির মূল্যায়ন করবেন জেলা কমিটি। অবমূল্যায়নের অভিযোগ তাঁর একান্তই ব্যক্তিগত ব্যাপার।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব