বরিশালে বাস-মাহিন্দ্রা সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৭

নিজস্ব প্রতিবেদক
এম. কে. রানা - বার্তা প্রধান ইনিউজ৭১
প্রকাশিত: শুক্রবার ২২শে মার্চ ২০১৯ ০৭:৫৭ অপরাহ্ন
বরিশালে বাস-মাহিন্দ্রা সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৭

বরিশাল-বানারীপাড়া মহাসড়কের তেতুলতলায় বাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে আহত আরও এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত ওই শিশুটির অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজধানীতে নিয়ে যাওয়ার পথে সে মারা গেছে। এনিয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে সাতে। শেবাচিম হাসপাতালে কর্তব্যরত এসআই নাজমুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত শিশুটির মা পারভীন বেগমও এই দুর্ঘটনায় নিহত হয়েছেন। তাদের বাড়ি বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা গ্রামে। বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানিয়েছেন, আজ সকাল সাড়ে ৯টার দিকে নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে ৯ জন যাত্রী নিয়ে একটি মাহিন্দ্রা (নম্বর বরিশাল থ-১১-০৯০৭) বানারীপাড়ার উদ্দেশ্যে যাচ্ছিল।

বরিশাল-বানারীপাড়া মহাসড়কের তেতুলতলা নামক স্থানে বানারীপাড়া থেকে ছেড়ে আসা দুর্জয় পরিবহনের (নম্বর বরিশাল ব-১১০০৬২) একটি বাস বেপরোয়া গতিতে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে যায় মাহিন্দ্রাটি এবং মাহিন্দ্রা ৩ যাত্রী নিহত এবং ৬ যাত্রী গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠায় পুলিশ। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যান। এসময় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মানিক ও খোকনকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান মেহেরুননেছা, মাহিন্দ্রা চালক সোহেল ও পারভীন। সর্বশেষ রাজধানীতে নেওয়ার পথে মারা গেল নিহত পারভীনের ছেলে তাইয়ুম (৭)।

এর আগে মারা গেছেন- ঝালকাঠির বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) মাস্টার্সের গণিত প্রথম বর্ষের ছাত্রী শীলা হালদার (২৪), বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে ও নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা রং মিস্ত্রি মানিক সিকদার (৪০), নগরীর ২৯ নম্বর ওয়ার্ডস্থ কাশিপুর এলাকার এনছাফ আলীর ছেলে অটোরিকশাচালক খোকন (৩৫), বরিশালের কাশিপুরের গণপাড়া এলাকার ইদ্রিস খানের ছেলে দুর্ঘটনাকবলিত মাহিন্দ্রার চালক সোহেল (২৫), বাবুগঞ্জ উপজেলার মাধবপাশার সাগরপাড় এলাকার মোখলেস হাওলাদারের স্ত্রী পারভীন (৩৫) এবং মাধবপাশা এলাকার মেহেরুননেছা (৫০)। নিহত মেহেরুননেছার নাতি আব্দুল্লাহ (৭), সুমন (২৫), তন্নি (১৭) এবং দুলাল হালদারকে (৩০) হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব