'সরাইলবাসী 'হৃদয় দিয়ে আমাকে ভালবাসে'

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: বুধবার ২০শে মার্চ ২০১৯ ০৭:০৪ অপরাহ্ন
'সরাইলবাসী 'হৃদয় দিয়ে আমাকে ভালবাসে'

শতভাগ চেষ্টা চালিয়ে যাচ্ছে আর কিছু  দিন পর নির্বাচন, রাত-দিন একট্রা করে মাঠে ময়দানে উপজেলার ইউনিয়নের গ্রামে গ্রামে পাড়া মহল্লায়  সকল ভোটারের ভালবাসায় নিরঙ্কুশ সমর্থনে  শতভাগ চেষ্টা চালিয়ে যাচ্ছেন হাঁস মার্কার প্রার্থী রোকেয়া বেগম।সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সরাইলবাসীর কাছে গণসংযোগে দোয়াও হাঁস মার্কা ভোট  চাইছেন, তিনি বর্তমান কালিকচ্ছ ইউপির মহিলা মেম্বার পরপর পাঁচ বারের,  উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী গরীব দুঃখী মানুষের সাথী আপনাদের প্রার্থী রোকেয়া বেগম।এ উপলক্ষে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। রোকেয়া দীর্ঘ দুই যুগেরও বেশী সময় ধরে জনপ্রতিনিধি সহ জনকল্যাণ কাজে নিজেকে নিয়োজিত রয়েছেন। তিনি এ দীর্ঘ সময়ে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানেও সক্রীয়ভাবে জন সাধারণের কাজে  নিয়োজিত রয়েছেন। 

রোকেয়া বেগম সবর্দায় নিজেকে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক কর্মকান্ডের সাথে সংশিষ্ট রয়েছেন। তিনি উপজেলার বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানের সাথে সাথে সম্পৃক্ত রয়েছেন। এছাড়াও তিনি সব সময়ই সমাজের অসহায়, গরীব ও দুঃখী মানুষের পাশে দাড়াবার সাধ্যমত চেষ্টা করেন ব্যক্তিগত বা সাংগঠনিকভাবে। বিগত কয়েক বছর ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনগণের সেবায় ভূমিকা রাকার পাশাপাশি বাল্য বিয়ে, ইভটিজিং, নারী নির্যাতন ও মাদকের বিরুদ্ধে গণসচেতনা তৈরিতে কাজ করছেন।জনপ্রতিনিধি হিসেবে রোকিয়া বেগম বলেন, দীর্ঘকাল কালিকচ্ছ ইউপির মহিলা মেম্বার ও রাজনৈতিক বা বিভিন্ন সংঘটনের সাথে জড়িত থাকার সুবাধে এলাকার বিভিন্ন সমস্যা সেমিনারের মাধ্যমে তুলে ধরেছি। এসব সমস্যার সমাধানে নিজেকে সর্বসময় জনগণের কাজে সবসময় অর্পিত করেছি। 

এখন উপজেলা উন্নয়নে সরাসরি ভূমিকা রাখতে চাই। আমি জানি এলাকাবাসী আমাকে হৃদয় দিয়ে ভালবাসে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস মার্কা নির্বাচিত করার মাধ্যমে উপজেলা  উন্নয়ন কাজে অংশ নেয়ার সুযোগ করে দিলে আমি জনগণের প্রত্যাশা পূরণে সক্ষমহব ইনশাআল্লহ। সরাইলের উন্নয়নে ও জনসেবায় অংশগ্রহণের উদ্দেশ্যে সর্বস্তরের জনগণের সমর্থনে (৩১ মার্চ) হাঁস মার্কা ভোটারদের ভোটদানে মহিলা ভাইস চেয়্যারম্যান পদে নিবার্চিত হতে চাই। তিনি আরো বলেন, আমি মহিলা ভাইস চেয়্যারম্যান নয় আপনাদের বোন হিসেবে সরাইলবাসীর কাছে থাকতে চাই। উপজেলাবাসী বিপুল ভোটে তাকে জয়যুক্ত করবে বলে আশাবাদী  বর্তমান কালিকচ্ছ ইউপির পাঁচবার  মহিলা মেম্বার রোকিয়া বেগম। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব