ভাইস চেয়ারম্যানের ভাতিজাসহ ২ ইয়াবা কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
এফ এম নাজমুল রিপন
প্রকাশিত: রবিবার ১৭ই মার্চ ২০১৯ ০৪:২৪ অপরাহ্ন
ভাইস চেয়ারম্যানের ভাতিজাসহ ২ ইয়াবা কারবারি গ্রেফতার

আগৈলঝাড়ায় ভাইস চেয়ারম্যানের ভাতিজাসহ দুই ইয়াবা কারবারি গ্রেফতার করেছে পুলিশ। থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, মাদক কেনা বেচার গোপন খবর পেয়ে শনিবার সন্ধ্যার পর ওসি (তদন্ত) নকিব আকরামের নেতৃত্বে মাদক উদ্ধারের অভিযান চালায় পুলিশ। অভিযানে উপজেলার সীমান্তবর্তী এলাকা কুমারভাঙ্গা থেকে কালুপাড়া গ্রামের জামাল সরদারের ছেলে ইয়াসিন আরাফাত(১৯) ও তার সহযোগী গৈলা গ্রামের আল আমিন সরদারের ছেলে শামীম সরদার(১৯)কে আটক করে। 

এসময় ইয়াসিন আরাফাতের কাছ থেকে ৬পিচ ও শামীমের কাছ থেকে ৫পিচসহ মোট ১১পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। ইয়াসিন আরাফাত উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জসীম সরদারের বড় ভাইয়ের ছেলে। 

থানার একাধিক দ্বায়িত্বশীল কর্মকর্তা অভিযোগে বলেন, ইয়াবাসহ আটককৃতদের থানা থেকে রাতেই ছাড়িয়ে নিতে বিভিন্ন কৌশল ও ক্ষমতার অপব্যবহার করে পুলিশের উপর চাপ প্রয়োগ করে ছাড়িয়ে নিতে ব্যর্থ হন ভাইস চেয়ারম্যান জসীম সরদার। এ ঘটনায় শনিবার রাতেই এসআই সাহাবুদ্দিন বাদী হয়ে দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন, নং-১৩ (১৬.৩.১৯)। রবিবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করেছে পুলিশ।  

ইনিউজ ৭১/টি.টি. রাকিব