সরাইলে গণসংযোগে ব্যস্ত রোকেয়া বেগম

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: রবিবার ১৭ই মার্চ ২০১৯ ১০:২৮ পূর্বাহ্ন
সরাইলে গণসংযোগে ব্যস্ত রোকেয়া বেগম

ঘনিয়ে আসছে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা পরিষদ নির্বাচন। সরাইলবাসীর সুখ-দুঃখের সাথী হিসেবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে  উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষের সাথে নির্বাচনী মতবিনিময় ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন রোকেয়া বেগম।ব্যক্তি জীবনে প্রতিহিংসা ও দলমতের উর্ধ্বে থেকে নারীদের ক্ষমতায়ন ও অধিকার প্রতিষ্ঠাসহ উপজেলার সামগ্রিক উন্নয়নে তাকে নির্বাচিত করতে তিনি নিয়মিত গণসংযোগ করেভোটারদের দোয়া ও আশীর্বাদ কামনা করছেন।

অত্যন্ত মিষ্টভাষী জনপ্রতিনিধি হিসেবে ইতোমধ্যে এলাকার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন নারী নেত্রী কালিকচ্ছ ইউনিয়ন পরিষদের পরপর পাঁঁচবার নির্বাচিত মহিলা সদস্য রোকেয়া বেগম এলাকায় নির্বাচনী প্রচারণায় গিয়ে তিনি পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। তাকে নিয়ে সরাইলের সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে নানা আলোচনা সমালোচনা। চা-দোকান থেকে  শুরু করে নির্বাচনী মাঠে। বিশেষ করে উপজেলায় বাল্য বিয়ে বন্ধ,দরিদ্র মেয়েদের বিয়ে কাজে সহযোগিতা,চিকিৎসা বঞ্চিত মানুষদের চিকিৎসা সেবা, শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়াঙ্গনের উন্নয়নে স্বতঃস্ফুর্ত দায়িত্ব পালন করে দক্ষতার স্বাক্ষর রেখেছেন তিনি।

এছাড়াও সামাজিক ও ধর্মীয় কর্মসূচিতেও ছিল তাঁর সরব উপস্থিতি।শনিবার (১৬ মার্চ) উপজেলার সদর উচালিয়া পাড়া এলাকায় গণসংযোগ কালে রোকেয়া বেগম জানান, বিগত দিনে প্রাণপ্রিয় সরাইলের সর্বস্তরের জনগণের যে ভালোবাসা আমি পেয়েছি তা কখনো ভুলবো না। আমি সব সময় এ উপজেলার মানুষের সুখ-দুঃখে পাশে থাকতে চাই। আমার সীমিত ক্ষমতার মধ্যে আমি সততার সাথে মানুষের সেবা করার চেষ্টা করেছি। আগামী ৩১ মার্চ সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে তাকে (হাঁস মার্কায়) ভোট দানে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান করতে সকল ভোটারদের দোয়া ও সহযোগিতা  কামনা করে। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব