সন্ত্রাস, মাদক, দালালি ও সালিশ বাণিজ্য থেকে দূরে থাকুন: মহিব

নিজস্ব প্রতিবেদক
রাকিবুল ইসলাম তনু, জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: রবিবার ১৩ই জানুয়ারী ২০১৯ ০৪:৫৪ অপরাহ্ন
সন্ত্রাস, মাদক, দালালি ও সালিশ বাণিজ্য থেকে দূরে থাকুন: মহিব

পটুয়াখালী-০৪ আসনের মাননীয় সংসদ সদস্য এমপি অধ্যক্ষ মুহিব্বুর রহমান মহিক বলেছেন, আজ থেকে আমি ১১৪ পটুয়াখালী-৪ আসনের দলমত র্নিবিশেষে সকল মানুষের প্রতিনিধি। আপনারা যে বিজয় আমাকে দিয়েছেন তার মুল্যায়ন আমি ধরে রাখব। আপনাদের উন্নয়নে কাজ করব। আপনারা যে যেটা প্রাপ্ত সেটা তার কাছে পৌছে দেব। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যেটা দরকার সেটা আমি করব। শনিবার রাতে ধুলাসর ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের আয়োজনে আলহাজ জালাল উদ্দিন কলেজ মাঠে এক বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় মহিব দলীয় নেতা-কর্মীদের উদ্যেশ্যে বলেন, আগের দিন ভূলে যান। সন্ত্রাস, মাদক, দালালি, সালিশ বানিজ্য থেকে দুরে থাকুন। এসব করে আওয়ামীলীগের অর্জিত উন্নয়নকে কেউ স্নান করলে ক্ষমা করা হবে না। 

তিনি আরও বলেন, রাতে মাদক নিবেন আর দিনে আওয়ামীলীগের নেতা সেজে উন্নয়নের অংশীদার সাজবেন তা হবেনা। ধুলাসর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোশারফ হাওলাদারের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি পত্নী আলহাজ জালাল উদ্দিন কলেজের অধ্যক্ষ ফাতেমা অক্তার রেখা, কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা রাকিবুল আহসান, উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ. বারেক মোল্লা, বালিয়াতলী ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির, ধুলাসর ইউপি চেয়ারম্যান জলিল মাস্টার, ডাবলুগজ্ঞ ইউপি চেয়ারম্যান আ. সালাম শিকদার প্রমুখ। এছাড়া এ সময় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক, ধুলাসর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ প্রায় কয়েক হাজার নারী-পুরুষ উপস্থিত ছিলেন। সবশেষ আলহাজ জালাল কলেজের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়। 

এর আগে শপথ গ্রহনের পর নির্বাচনী এলাকায় এসে হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হন অধ্যক্ষ মুহিব্বুর রহমান মুহিব। শনিবার শেষ বিকেলে কলাপাড়া এসে পৌছালে হাজারো দলীয় নেতা-কর্মী স্বাগত মিছিলে মুখরিত করে তোলে নতুন বাসস্ট্যান্ড এলাকা। এসময় তাকে ফুল দিয়ে বরন করেন কলাপাড়া উপজেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এরপর ফুলের তোড়া ও ফুলের মালা দিয়ে তাকে বরন করেন উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা রাকিবুল আহসান, উপজেলা চেয়ারম্যান মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর মেয়র আ. বারেক মোল্ল্যা। পরে দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সাথে তিনি সংক্ষিপ্ত মত বিনিময় করেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব