গোয়ালন্দে ভ্রাম্যমাণ আদালতে ৫ মাদকসেবীর কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৩শে সেপ্টেম্বর ২০২১ ০৬:০৫ অপরাহ্ন
গোয়ালন্দে ভ্রাম্যমাণ আদালতে ৫ মাদকসেবীর কারাদন্ড

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পোড়াভিটায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫মাদকসেবীর ৩মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা করে অর্থদন্ড প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলামের নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে ৫ মাদকসেবীকে গ্রেফতার করে।


দন্ডপ্রাপ্তরা হলো দৌলতদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের যদু ফকির পাড়া গ্রামের পিতা-মৃত জয়নাল খান এর ছেলে মোঃ আসলাম খান(৪৫), একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড  পোড়াভিটা গ্রামের  লিয়াকত কাজীর ছেলে মো. হেদায়েত কাজী (৩০), ৬নং ওয়ার্ডের যদু ফকির পাড়া গ্রামের পিতা- মৃত আনছার ফকির এর ছেলে মোঃ কাশেম ফকির (৪২), ২ নং ওয়ার্ডের মজিদ ফকির পাড়া গ্রামের পিতা - মৃত মেছের সরদার এর ছেলে মোঃ আমজাদ (৪০), ৬নং ওয়ার্ডের ক্যানাল ঘাট এলাকার পিতা- মৃত সাহাদত শেখ এর ছেলে মোঃ মিজানুর রহমান (৩৫)।  আসামিদের দুপুরেই রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এ বিষয়ে গোয়ালন্দ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে এই মাদকসেবীদেরকে আটক করা হয়। তিনি আরো বলেন, গোয়ালন্দ উপজেলাকে মাদকমুক্ত করতে আমাদের এ অভিযান অব্যহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।