যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশালে বিনামূল্যে চিকিৎসা সেবা

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৬:১৯ অপরাহ্ন
যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশালে বিনামূল্যে চিকিৎসা সেবা

যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বরিশালের জনসাধারণের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। এই অনুষ্ঠানটি নগরীর অশ্বিনী কুমার হল ও চত্বরে, মহানগর এবং জেলা যুবদলের (দক্ষিণ) উদ্যোগে রবিবার দিনব্যাপী চলে।


সকাল ১০টায় মহানগর যুবদলের কর্মসূচি উদ্বোধন করেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব জিয়া উদ্দিন সিকদার। এ সময় বরিশাল মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মাকসুদুর রহমান মাসুদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম জাহান উপস্থিত ছিলেন। তারা জানান, দেশের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করতে যুবদল সবসময় কাজ করে যাবে।


দক্ষিণ জেলা যুবদলের কর্মসূচি উদ্বোধন করেন ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান। রক্তদান কর্মসূচির মাধ্যমে এই অনুষ্ঠান শুরু হয়। এই সময় দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন, যার মধ্যে ছিলেন সাধারণ সম্পাদক এইচএম তসলিম উদ্দিন এবং সহসভাপতি নুরুল আমিন কায়েস।


এছাড়া, রোগীদের চিকিৎসা সেবার জন্য ড্যাবের বরিশাল জেলা সভাপতি ডা. জাহাঙ্গীর আলম সেলিম, অধ্যাপক তালুকদার মুজিবসহ একাধিক চিকিৎসক তাদের সেবা প্রদান করেন। নেতৃবৃন্দ বলেন, "বিএনপির পাশাপাশি যুবদল দেশের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে।" তারা আরও বলেন, "দীর্ঘদিনের হাসিনা সরকারের স্বৈরাচারী শাসন ব্যবস্থার কারণে জনসাধারণ বিভিন্ন মৌলিক সেবা থেকে বঞ্চিত হয়েছে। আমাদের এই উদ্যোগ জনগণের অধিকার নিশ্চিত করতে সহায়তা করবে।"


এদিনের এই বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রমে হাজারো মানুষ উপকৃত হয়েছেন এবং নেতৃবৃন্দ ভবিষ্যতে জনগণের সেবায় এই ধরনের কার্যক্রম চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।