খুলনায় মাদক ব্যবসায়ী আটক, বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র জব্দ

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৩:৫৯ অপরাহ্ন
খুলনায় মাদক ব্যবসায়ী আটক, বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র জব্দ

খুলনার বটিয়াঘাটা উপজেলায় বাংলাদেশ কোস্ট গার্ড ও পুলিশ যৌথ অভিযানে মাদক কারবারী ও প্রতারক চক্রের মূলহোতা মো. সাহেদ হোসেন (৩০) এবং তার সহযোগী ফুজ্জাত আলী (৩২) কে আটক করেছে। শুক্রবার (২৬ অক্টোবর) রাতের এই অভিযানে উদ্ধার হয়েছে ৫০৮ পিস ইয়াবা, ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা, ১৫ পিস অবৈধ সিরাপ, একটি হ্যান্ডকাফ, এবং বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশের ইউনিফর্মসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র।


কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীল করতে নাশকতামূলক কার্যক্রমে জড়িত ছিল।


অভিযানে জব্দ করা মাদক ও অস্ত্র এবং আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বটিয়াঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে। এই অভিযানের ফলে খুলনা অঞ্চলে মাদক ব্যবসা ও অন্যান্য অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়ার সংকল্প প্রকাশ করেছে আইনশৃঙ্খলা বাহিনী। 


স্থানীয়রা এ ধরনের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কার্যক্রমের ফলে সমাজে মাদক ব্যবসার মাত্রা কমবে এবং নিরাপত্তা পরিস্থিতির উন্নতি হবে।