থানাতেই খুন ও ধর্ষণের হুমকি, নির্বিকার পুলিশ !

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৮ই ডিসেম্বর ২০২২ ০৭:২২ অপরাহ্ন
থানাতেই খুন ও ধর্ষণের হুমকি, নির্বিকার পুলিশ !

উস্তাদ রশিদ খানের পর ফের পুলিসি হেনস্থার শিকার অভিনেতা জীতু কমল ও তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস। এবার ঘটনাস্থল নিমতা পুলিস স্টেশন। ঝামেলার সূত্রপাত তাঁদের গাড়ি দুর্ঘটনাকে কেন্দ্র করে। নিমতা থানার কাছে তাঁদের গাড়িতে এসে ধাক্কা মারে একটি গাড়ি। তারপরেই শুরু হয় বাক বিতণ্ডা। দু পক্ষই যায় নিমতা থানায়। 


নবনীতা ও জীতুর অভিযোগ, সেখানে পুলিসের সামনেই তাঁদের খুনের এমনকী নবনীতাকে ধর্ষণের হুমকি দেয় তারা। পুলিস তাঁদের কোন বাধা না দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। এরপর থেকে প্রায় আড়াই ঘণ্টা ঐ থানাতেই আটকে থাকে জীতু ও তাঁর স্ত্রী। ফেসবুকে লাইভে এসে নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী, এমনকী কেঁদেও ফেলেন তিনি। পুলিসি হেনস্থার কথাও তুলে ধরেন তাঁরা।


কী ঘটেছিল?

অভিনেতা জীতু কমল ও তাঁর স্ত্রী নবনীতা দাস বৃহস্পতিবার দুপুরে তাঁদের নিজস্ব গাড়িতে যাচ্ছিলেন। অভিযোগ সেই সময় নিমতা মাঝেরহাটি মোড়ে তাঁদের গাড়িকে একটি পন্যবাহী গাড়ি ধাক্কা মারে। সে সময় অভিনেতাদের গাড়ির চালক সেই গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে তাঁকে গাড়িতে চাপা দেওয়ার চেষ্টা করা হয়। 


এরপরে অভিনেতা অভিনেত্রী থানায় এসে অভিযোগ জানাতে গেলে বেশ কিছুক্ষণ ধরে থানায় তাঁদের অপেক্ষা করতে হয় এবং ঠিক সেই সময় তাঁদের গাড়ি চালককে ওই পণ্যবাহী গাড়ি চালকরা হেনস্থা করতে থাকে। তাঁরা তা দেখতে পেয়ে ছুটে যান এবং তাঁদের চালককে থানায় নিয়ে আসলে থানার গেটের মুখে অভিনেত্রীকে মেরে ফেলার হুমকি দেয় ঐ যুবকেরা। 


এই গোটা ঘটনা নিয়ে পুলিস প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন জীতু ও নবনীতা।