কাকিমার সঙ্গে ‘‌ঘনিষ্ঠতা’‌ সন্দেহে ভাতিজাকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৮ই আগস্ট ২০২২ ১১:৫৪ পূর্বাহ্ন
কাকিমার সঙ্গে ‘‌ঘনিষ্ঠতা’‌ সন্দেহে ভাতিজাকে পিটিয়ে হত্যা

কাকিমার সঙ্গে ‘‌ঘনিষ্ঠতা’‌। তার জেরে কাকার হাতে প্রাণ দিতে হল ভাইপোকে। ঘটনাটি ঘটেছে ঠাকুরপুকুরে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।


পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম দেবজিৎ দাস। কলকাতার ঠাকুরপুকুর এলাকার বাসিন্দা। দেবজিতের কাকা ও কাকিমা যথাক্রমে অর্ণব দাস ও মুনমুন দাস। কিছুদিন আগে কাকা–কাকিমার সঙ্গে পুরী ঘুরতে গিয়েছিল দেবজিৎ। অভিযোগ, সেখানে সমুদ্রস্নানের সময় দেবজিৎ ও মুনমুনের ঘনিষ্ঠতা ভাল চোখে দেখেননি অর্ণব। পুরীতে থাকাকালীন স্ত্রী ও ভাইপোর আচরণে সন্দেহ আরও তীব্র হয় অর্ণবের। দু’‌জনের উপর নজরদারি শুরু করেন অর্ণব। অভিযোগ, হোটেলের ঘরে দেবজিৎ ও মুনমুনকে নাকি আপত্তিকর অবস্থায়ও দেখেছিলেন অর্ণব। 


এরপরই অশান্তি চরমে ওঠে। সূত্রের খবর, পুরী থেকে ফেরার সময় ট্রেনেই অর্ণবের সঙ্গে অশান্তি হয় দেবজিতের। সহযাত্রীদের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এরপর মঙ্গলবার ফের ভাইপোর সঙ্গে অশান্তি হয় কাকার। মারধরের জেরে অসুস্থ হয়ে পড়েন দেবজিৎ। বুকে ব্যথা শুরু হয়। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি দেবজিতকে। 


মঙ্গলবার রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। অর্ণবের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু হয়েছে। গোটা ঘটনাটি তদন্ত করছে পুলিশ।