হাকিমপুরে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, হাকিমপুর উপজেলা প্রতিনিধি (দিনাজপুর)
প্রকাশিত: মঙ্গলবার ২২শে অক্টোবর ২০২৪ ০৭:৩৭ অপরাহ্ন
হাকিমপুরে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন

'মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জনের মাধ্যমে আল্লাহ্ তায়ালার সন্তুষ্টি লাভ’ এই ভিশন নিয়ে দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার আলিহাট ইউনিয়নে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেল চারটায় উপজেলার আলিহাট ইউনিয়নের জাংগই বাজারে আলিহাট ইউনিয়ন জামায়াতে ইসলামীর আয়োজনে এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

আলিহাট ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমির আব্দুল মান্নান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসের শুরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার নায়েবে আমীর ড. মুহাদ্দিস এনামুল হক। 


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার তালিমুল কোরআন বিভাগের সেক্রেটারি মাওলানা মোঃ তাজুল ইসলাম, জেলা মজলিসের শুরা সদস্য ও হাকিমপুর উপজেলা জামায়াতের আমীর মোঃ আমিনুল ইসলাম, বোয়ালদাড় ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর মোঃ শাহিনুর ইসলাম, উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মোঃ সবিরুল ইসলাম সহ আরও অনেকে। 


কর্মী সম্মেলনে বক্তারা বলেন, দীর্ঘ প্রায় ১৬ বছর ফ্যাসিবাদ আওয়ামী সরকার জামায়াতে ইসলামী বাংলাদেশ কে বাতিল করতে চেয়েছিল কিন্তু তাদের সেই ষড়যন্ত্র ভেস্তে গেছে। আজ জামায়াতে ইসলামী বাংলাদেশ বাংলার মাটিতে মাথা উঁচু করে আছে ইনশাআল্লাহ! আওয়ামী সরকার দেশ বরণ্য আলেম ওলামাদের বিচারের নামে ফাঁসির মঞ্চে ফাঁসি দিয়েছে।


বক্তারা আরও বলেন, আসমান-জমিন যার রাষ্ট্রীয় আইন চলবে তার। সেই আলোকে এ দেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার সমান অধিকার নিশ্চিত করতে জামায়াতে ইসলামী বদ্ধপরিকর। মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জনে আল্লাহর সন্তুষ্টি লাভের ভিশন নিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী কাজ করে যাচ্ছে।


এ সময় উপজেলা ও ইউনিয়ন জামায়াত ইসলামীর নেতৃবৃন্দ এবং বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের নেতাকর্মীসহ অনেকে উপস্থিত ছিলেন।