হিলিতে মেম্বার কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: শুক্রবার ২০শে জানুয়ারী ২০২৩ ০৮:৫৭ অপরাহ্ন
হিলিতে মেম্বার কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

"ক্রীড়ায় শক্তি ক্রীড়ায় বল মাদক ছেড়ে খেলতে চল " এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরের হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের বৈগ্রাম গ্রামে মেম্বার কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে বৈগ্রাম মুকুল ক্লাবের আয়োজনে বোয়ালদাড় ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মেম্বার কাপ ফুটবল টুর্নামেন্টের (এক দিনে ফাইনাল) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 


খেলায় অত্র ওয়ার্ডের বৈগ্রাম পূর্বপাড়া জুনিয়র একাদশ, পূর্বপাড়া সিনিয়র একাদশ, উত্তরপাড়া একাদশ ও দক্ষিণপাড়া একাদশ দল অংশ গ্রহণ করে। ফাইনাল খেলায় পূর্বপাড়া জুনিয়র একাদশ ও পূর্বপাড়া সিনিয়র একাদশ লড়াই করে গোল শূন্য খেলা সমাপ্ত হওয়ায় ট্রাইবেকারে পূর্বপাড়া জুনিয়র একাদশ চ্যাম্পিয়ন হয়। পরে অনুষ্ঠানে উপস্থিত অতিথি বৃন্দ চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন। 


ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত অত্র ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মশিউর রহমান বকুল। 


এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবক, একরামুল হক,শাহাবুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার খেলোয়াড় মাসুদ রানা, তারিকুল ইসলাম, মোস্তাক আহমেদ (মাষ্টার), নূরে আমীনসহ অনেকে। 


অনুষ্ঠানের প্রধান অতিথি মশিউর রহমান বকুল বলেন, যুব সমাজকে মাদকের ভয়াল ছোবল থেকে দূরে রাখতে এই খেলার আয়োজন করা হয়েছে। খেলোয়াড়দের উৎসাহিত দেওয়ার জন্য সকল খেলোয়াড়দের নিয়ে রাতে নৈশভোজের আয়োজন করা। আগামীতে প্রতি বছর এই ধরনের ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে বলেন তিনি।