রাজাপুরে অপপ্রচার ও হয়রানির প্রতিবাদে সাবেক ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি (ঝালকাঠি)
প্রকাশিত: শুক্রবার ২০শে সেপ্টেম্বর ২০২৪ ০৬:৩৫ অপরাহ্ন
রাজাপুরে অপপ্রচার ও হয়রানির প্রতিবাদে সাবেক ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

ঝালকাঠির রাজাপুরের কানুদাসকাঠি এলাকার সাবেক ইউপি সদস্য মোঃ আলী হোসেন সহ কয়েকজনের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে রাজাপুর সদরের মুক্তিযোদ্ধা মিলনকেন্দ্র কনভেনশন সেন্টারে এই সম্মেলনের আয়োজন করা হয়।


সংবাদ সম্মেলনে আলী হোসেন বলেন, গত ১৯ সেপ্টেম্বর জাহানারা বেগম নামে একজন নারী সংবাদ সম্মেলন করে আমার এবং আমার সহকর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ উত্থাপন করেছেন। অভিযুক্তদের মধ্যে আছেন আব্দুল হাই, জাকির হোসেন, মাহবুব, গোলাম হোসেন মাসুম হাওলাদার, বাতেন হাওলাদার, জাহিদ হোসেন, বাবুল হাওলাদার এবং ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিদ হাওলাদার। তিনি অভিযোগ করেন, এসব তথ্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য উপস্থাপন করা হয়েছে।


আলী হোসেন আরও জানান, ২০২২ সালের ১৪ আগস্ট জাহানারা বেগম ঝালকাঠি জেলা লিগ্যাল এইডে মামলা দায়ের করেন, যা পরবর্তীতে নিষ্পত্তি হয়। একই বছরের মধ্যে রাজাপুর থানায়ও অভিযোগ দায়ের করা হয়েছিল, যা স্থানীয়ভাবে মীমাংসা হয়। বর্তমানে জাহানারা বেগমের বিরুদ্ধে আরও একটি মামলা ঝালকাঠি ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল আদালতে চলমান রয়েছে।


তিনি জাহানারা বেগমের অভিযোগগুলি মিথ্যা এবং ভিত্তিহীন দাবি করে বলেন, "জাহানারা বেগমের দাদা ১৯৫৮ সালের ২০ জুন তার পৈতৃক সম্পত্তি স্থানীয় আকুব আলী সিকদারের কাছে বিক্রি করেছেন, পরবর্তীতে তা আমার পিতার কাছে বিক্রয় হয়েছে।" 


এছাড়া, জাহানারা বেগমের ভাই চান্দুর অপহরণের ঘটনা সম্পর্কেও আলী হোসেন বলেন, "চান্দু ডাকাতির সঙ্গে যুক্ত ছিল, তাই তার বিষয়ে আমরা কিছু জানি না।" তিনি উল্লেখ করেন যে, জাহানারা বেগমের দায়ের করা মামলাগুলি আদালতে আমলে নেওয়া হয়নি এবং তিনি ও তার পরিবার বারংবার মিথ্যা মামলার মাধ্যমে তাদের হয়রানি করছে।


সংবাদ সম্মেলনে আলী হোসেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন, যাতে মিথ্যা অভিযোগকারীদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নেওয়া হয়।