টাঙ্গাইলে পুলিশের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত মোঃ আহসান উল্লাহ্

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৮ই এপ্রিল ২০২৪ ০৯:০২ অপরাহ্ন
টাঙ্গাইলে পুলিশের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত মোঃ আহসান উল্লাহ্

অপরাধ নিয়ন্ত্রণ, একাধিক মামলার তদন্ত, সার্বিক আইন-শৃঙ্খলা পর্যালোচনা ও সর্বাধিক ওয়ারেন্ট তামিল (লক্ষ্য পূরণ) এ প্রথম স্থান অধিকার করায় স্বীকৃতিস্বরুপ টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ অফিসার ওসি’র সম্মাননা পেলেন ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোঃ আহসান উল্লাহ্।


বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে ওসি মোঃ আহসান উল্লাহ্ এ বিষয়টি জানিয়েছেন। এর আগে দুপুরে টাঙ্গাইল জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক কল্যাণ সভায় তাকে এই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সম্মাননা ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- জেলা পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) সরকার মোহাম্মদ কায়সার বিপিএম। এসময় টাঙ্গাইল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশের অন্যান্য ইউনিটের অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।


থানা সূত্রে জানা যায়, চলিত বছরের অপরাধ নিয়ন্ত্রণ, একাধিক মামলার তদন্ত, সার্বিক আইন-শৃঙ্খলা পর্যালোচনা ও সর্বাধিক ওয়ারেন্ট তামিল (লক্ষ্য পূরণ) করে ভূঞাপুর থানা পুলিশ। এরই প্রেক্ষিতে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে থানার ওসি মোঃ আহসান উল্লাহ্ এবং এসআই ও কনস্টেবল সহ থানার মোট ৯ জনকে এ সম্মাননা প্রদান করা হয়।


ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আহসান উল্লাহ্ বলেন, অপরাধ নিয়ন্ত্রণ, একাধিক মামলার তদন্ত, সার্বিক আইন-শৃঙ্খলা পর্যালোচনা সহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় আমাকে টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে স্বীকৃতি ও বিভিন্ন ক্যাটাগরিতে থানার ৯ জন পুলিশ সদস্যকে পুরস্কার প্রদান করা হয়। ভূঞাপুরবাসী সহ থানার সকল পুলিশ সদস্যদের সহযোগিতায় আমাদের এ অর্জন।