যদি বাড়াবাড়ি করে তাহলে পদক্ষেপ নেব: চমক

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: সোমবার ২১শে আগস্ট ২০২৩ ০৯:৫৫ অপরাহ্ন
যদি বাড়াবাড়ি করে তাহলে পদক্ষেপ নেব:  চমক

ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। একটি নাটকের শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগে দোষী প্রমাণ হওয়ায় অভিনয় থেকে তিন মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী। আগামী মাস থেকে নিষিদ্ধ কার্যকর হবে। তাকে নিষিদ্ধ করেছে ডিরেক্টরস গিল্ডস। এবার এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। চমকের ভাষ্য, ডিরেক্টরস গিল্ডের সিদ্ধান্ত তার কাজে প্রভাব ফেলবে না।




চমক জানান, ডিরেক্টরস গিল্ডের লোকজনই তো সব নয়। সেখানে যারা আছেন, তারা নিয়মিত নাটক নির্মাণ করে না। যাদের সঙ্গে কাজ করার তাদের সঙ্গে কাজ করছি, সামনেও করব। ডিরেক্টরস গিল্ডের কয়েকজন বসে বসে ব্যক্তিগত একটা সিদ্ধান্ত নিয়েছেন। ব্যক্তিগত আক্রোশ থেকেই তারা এ ধরনের সিদ্ধান্ত নিয়েছেন। অন্য সংগঠন তার ঝামেলা খুঁজে পাচ্ছে না, সেখানে ডিরেক্টরস গিল্ডের সমস্যা কী?




চমক বলেন, এ ধরনের সিদ্ধান্তে আমার কিছু যায় আসে না। অভিনয় শিল্পী সংঘ এবং অন্য সংঘের ওপর আমার আস্থা আছে। তারা আমার সঙ্গে আছেন। আমার সঙ্গে যা হচ্ছে এগুলো ব্যক্তিগত ক্ষোভ থেকে। ডিরেক্টরস গিল্ড দেশের বড় আদালত না। এটা নিয়ে যদি তারা বাড়াবাড়ি করে, কাজে বিরক্ত করে, তাহলে পদক্ষেপ নেব।




‘শ্বশুরবাড়িতে প্রথম দিন’নাটকের শুটিং সেটে নির্মাতা ও সহশিল্পীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে দোষী প্রমাণ হওয়ায় অভিনয় থেকে নিষিদ্ধ হয়েছেন ছোট পর্দার এই ভিনেত্রী।




সোমবার একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অভিনেত্রীকে নিষিদ্ধ ঘোষণা করা হয়। আগামী ১ সেপ্টেম্বর থেকে তিন মাসের জন্য এই অভিনেত্রীকে সব প্রকার কাজ না করার নির্দেশ দেয় টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড।