সৃজিত-মিথিলার সংসারের তৃতীয় নারী! ভাঙনের সূর

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শনিবার ২৭শে মে ২০২৩ ০৭:১৪ অপরাহ্ন
সৃজিত-মিথিলার সংসারের তৃতীয় নারী! ভাঙনের সূর

ভালোবেসে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছিলেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সীমনা পেরিয়ে তাদের প্রেম, বিয়ে বেশ আলোড়ন সৃষ্টি করেছিল নেট দুনিয়ায়। তবে এবার সে বিয়েও রূপ নিচ্ছে বিচ্ছেদের!


সৃজিত-মিথিলার বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছিল ২০১৯ সালের ৬ ডিসেম্বর, কলকাতায় সৃজিতের বাড়িতে। বিয়ের পর সবকিছু ঠিক চলছিল। বর-কনের যাওয়া আসা চলছিল, মিথিলার মেয়েকেও ভর্তি করা হয়েছিল কলকাতার একটি স্কুলে।


লম্বা সময় ধরে টালিপাড়ায় গুঞ্জন উঠেছে এ জুটিকে নিয়ে। গুঞ্জন এবার উঠে এসেছে ভারতীয় পত্রিকার পাতায়। সৃজিত-মিথিলার সংসার ভাঙছে- নাম প্রকাশ না করে এমন ইঙ্গিতই দিয়েছে আনন্দবাজার পত্রিকা। বলা হয়, আর দুই মাস পরই সৃজিতের ঘর ছাড়ছেন মিথিলা!


কারণ হিসেবে প্রতিবেদনের বলা হয়, সৃজিত-মিথিলার মাঝে ঢুকে পড়েছে তৃতীয় নারী। বয়সে কম ওই নারীর প্রেমে পড়েছেন সৃজিত। রীতিমত হাবুডুবু খাচ্ছেন এ নির্মাতা।


খোঁজ নিয়ে জানা গেছে, মুম্বাইয়ের এক সহকারী পরিচালকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সৃজিত। বিভিন্ন পার্টিতে তাদের একসঙ্গে দেখাও গেছে। ওই সহকারী পরিচালকের সঙ্গে সৃজিতের গুঞ্জন অনেকদিন আগে থেকেই শোনা যাচ্ছে।


তৃতীয় নারীর জন্যই সৃজিতের সঙ্গে মিথিলার সর্ম্পকের অবনতি ঘটেছে। এমন কথাও শোনা যাচ্ছে টালিপাড়ায়। আনন্দবাজারের প্রতিবেদনে আরও বলা হয়, ‘পরিচালকের স্ত্রীর অবশ্য শুধুই যে অভিনয় ধ্যানজ্ঞান, এমনটা নয়। নিজের অন্যান্য কাজের কারণে দেশের বাইরেই কাটাতে হয় অনেকটা সময়। পরিচালক সেই ফাঁকেই ডাল-ভাত ছেড়ে বিরিয়ানিতে মন দিয়েছেন।’


ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে, সাড়ে তিন বছরের সংসারের ইতি ঘটতে চলেছে। আর মাত্র দুই মাসের মধ্যেই সর্ম্পক শেষ করবেন মিথিলা। ফিরবেন নিজ দেশে। বিষয়টি নিয়ে যদিও মুখ খুলেননি সৃজিত-মিথিলার কেউই।