‘বেশরম রং’ এবার আদালতে গড়ালো

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শনিবার ১৭ই ডিসেম্বর ২০২২ ০৬:২১ অপরাহ্ন
‘বেশরম রং’ এবার আদালতে গড়ালো

‘পাঠান’ মুক্তি পাচ্ছে আগামী ২৫ জানুয়ারি। এর মাধ্যমে তিন বছর পর পর্দায় ফিরছেন শাহরুখ। এরই মধ্যে সিনেমাটির গান ‘বেশরম রং’ প্রকাশ পেয়েছে। এরপর থেকে শুরু হয়েছে তুমুল বিতর্ক। গানে গেরুয়া রঙের পোশাক সহজভাবে নিতে পারেনি অনেকে। তারা অশ্লীলতার অভিযোগ এনে সিনেমাটি বয়কটের ডাক দিয়েছেন। এবার অভিযোগ গড়িয়েছে আদালতে।


দেশটির তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন বিনিত জিন্দাল নামে সুপ্রিম কোর্টের এক আইনজীবী। সেখানে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনসহ সিনেমাসংশ্লিষ্টদের অভিযুক্ত করা হয়েছে।


অভিযোগপত্রে বলা হয়েছে, ‘এই গান অশ্লীল এবং আপত্তিকর। এটি হিন্দু ভাবাবেগের বিরুদ্ধে, কারণ দীপিকা একটি গেরুয়া রঙের বিকিনি পরে শাহরুখ খানের সঙ্গে গানে পারফর্ম করেছেন। গেরুয়া রঙের পোশাক পরে এরকম আপত্তিকর নৃত্যের মাধ্যমে দীপিকা এবং শাহরুখ হিন্দু ভাবাবেগে আঘাত  করেছেন।’


তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া উচিত বলে মনে করছেন এই আইনজীবী। তার দাবি শাহরুখ এবং দীপিকা দুজনই শাস্তিযোগ্য অপরাধ করেছেন। শুধু তাই নয়, গানটি ইন্টারনেট এবং সিনেমা থেকেও সরিয়ে ফেলার দাবি করেছেন তিনি।


‘পাঠান’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখ খান, দীপিকা ছাড়াও বিশেষ একটি চরিত্রে জন আব্রাহামকে দেখা যাবে। এ ছাড়া অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে।