সেলিব্রিটিদের যে ভিডিও সবার রাতের ঘুম কেড়েছে

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বুধবার ৩০শে নভেম্বর ২০২২ ০৯:০৪ অপরাহ্ন
সেলিব্রিটিদের যে ভিডিও সবার রাতের ঘুম কেড়েছে

সোশ্যাল মিডিয়ায় আপামোর জগতবাসী মত্ত কিছু দেখাতে হোক বা কিছু দেখতে। সে হাসির ভিডিও হোক বা দুঃখের আবার গ্ল্যামার দুনিয়া হোক বা প্রেরনা মূলক । সবাই সবকিছুই দেখে কিন্তু গ্ল্যামার দুনিয়ায় সবার নজর থাকে অবশ্যয়ই গোপনে । তাই তো ১৮ থেকে ৪৫ বছর সবাই এখন মজে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সেলিব্রিটিদের গ্ল্যামার দুনিয়ার ছবিতে । কিন্তু শুধু ছবি দেখে কি মন ভরে যায়, তাই গ্ল্যামার দুনিয়ার আপলোড করা বাংলাদেশি, ইন্ডিয়ান, বাঙালি, বিহারী, হিন্দি সেক্সি ভিডিও রইল আপনাদের জন্য যা রাতের ঘুম কেড়ে নেবে, আর ভরিয়ে দেবে মনকে তৃপ্ততায়।



তাহলে চলুন দেরি না করে দেখে নেওয়া যাক স্যোশাল মিডিয়া ও ইন্টারনেট জগতে সাড়া জাগানো গ্ল্যামার দুনিয়ায় কিছু সেক্সি ভিডিও।


সারা দুনিয়ার সঙ্গে পাল্লা দিয়ে এখন ইন্টারনেট দুনিয়ায় দাপিয়ে বেড়াচ্ছেন বাংলাদেশিরা। তাদের অভিনয়, শিল্পকলা , গ্ল্যামারে এখন সারা দুনিয়া মজে । চলুন সময় নষ্ট না করে দেখে ফেলি তাদের কিছু বাংলাদেশি ভিডিও।


সোশ্যাল মিডিয়ায় কিছু ‘ট্রেন্ডিং’ হলেই সবাই সেই দিকেই হাঁটেন। এর থেকে বাদ যাননা তাবড় তাবড় সেলেবরাও। যেমন এই মুহূর্তে ট্রেন্ডিং (Trending)-এ আছে ‘Pushpa’ ছবির Saami Saami গানটি। সেই গানে সাধারণ থেকে সেলিব্রিটি সবাই নাচের ভিডিও শেয়ার করছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন ছোটপর্দার অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)।


‘পটল কুমার গানওয়ালা’ (Potol Kumar Gaanwala) ধারাবাহিকে পটল চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নেন হিয়া। এখন অনেকটাই বড়ো হয়ে গেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন। সম্প্রতি ‘Pushpa’ সিনেমার বিখ্যাত গান Sammi Saami-এর তালে নাচতে দেখা গেল হিয়াকে। এই গানে সিনেমায় রশ্মিকার (Rashmika Mandana) নাচ দেখার মতো। তাঁর একটি Signature স্টেপ মূলত ভাইরাল হয়েছে খুব। ঠিক সেই স্টেপেই নাচ করলেন হিয়া।


তাঁর পরনে রয়েছে সাদা রঙের শাড়ি ও লাল রঙের ফুলস্লিভ ব্লাউজ। বাঁধা চুল, ন্যুড মেকআপ ও দুর্দান্ত এক্সপ্রেশনে মুহূর্তেই কেড়ে নিয়েছেন পুরুষ নেটিজেনদের মন। ইতিমধ্যেই হাজার হাজার মানুষ দেখে নিয়েছেন ভিডিওটি। তার সাথেই খুব সুন্দর সুন্দর কমেন্ট বাড়তি পাওনা বলাই যায়।


উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ার পাশাপশি অভিনয় জগতেও দারুন নামে করেছেন হিয়া দে। ২০২১-এর ১২ই নভেম্বর অংশুমান প্রত্যুশ (Angshuman Pratyush)-এর সিনেমা ‘নির্ভয়া’ (Nirbhaya) রিলিজ করেছিল। যেখানে হিয়া মুখ্য চরিত্রে অভিনয় করেন। ১৩ বছরের একটি মেয়ে গ্যাং রেপ হয় ও পরে অন্তঃসত্ত্বা হয়ে যায়। সেই মেয়ের সমাজের সাথে কঠিন লড়াই তুলে ধরা হয়েছে এই সিনেমায়। যা হিয়া দারুনভাবে সবার সামনে তুলে ধরতে সক্ষম হয়েছেন।