আন্দোলনে শেখ হাসিনা মেডিকেল কলেজের শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক
সাহিদুর রহমান- উপজেলা প্রতিনিধি ইসলামপুর, জামালপুর
প্রকাশিত: মঙ্গলবার ১৭ই ডিসেম্বর ২০১৯ ০৩:৫৯ অপরাহ্ন
আন্দোলনে শেখ হাসিনা মেডিকেল কলেজের শিক্ষার্থীরা

জামালপুরে শেখ হাসিনা মেডিকেল কলেজের পূর্নাঙ্গ ক্যাম্পাসের দাবিতে মেডিকেলের শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। মঙ্গলবার সকাল ১০ টায় জামালপুর জেনারেল হাসপাতালের অস্থায়ী ক্যাম্পাসের অধ্যাক্ষের কার্যালয়ের সামনে ক্লাস বর্জন করে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয় নেয় আন্দোলনরত শিক্ষার্থীরা। 

দাবি বাস্তবাস্তবায়নে দুই ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন মানববন্ধনে বক্তব্য রাখেন মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের শিক্ষার্থী মো.রায়হান উদ্দিন,  মাহমুদ হাসান, জেসমিন সুলতানা, চতুর্থ বর্ষের শিক্ষার্থী জহুরা খাতুন,আহসানুল হাসান প্রমুখ। 

বক্তারা বলেন, ২০১৪ সাল থেকে জামালপুরের শেখ হাসিনা মেডিকেল কলেজের যাত্রা শুরু হয়েছে। নির্মানাধীন শেখ হাসিনা মেডিকেল কলেজের কাজ ধীর গতিতে চলায় পাঁচ বছরেও পূর্নাঙ্গ ক্যাম্পাসে মেডিকেলের কার্যক্রম শুরু হয়নি। জামালপুর জেনারেল হাসপাতালের বিভিন্ন ভবনে অস্থায়ীভাবে কলেজের কার্যক্রম চলছে। ফলে মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীরা লেখাপড়াসহ নানা সমস্যার মুখে ভোগান্তিতে পড়েছে। দ্রুত সময়ের মধ্যে পূর্নাঙ্গ ক্যাম্পাসে শিক্ষা কার্যক্রম চালুর দাবি জানান মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীরা। মানববন্ধন থেকে বক্তারা, দাবী না মানা পর্যন্ত আজ থেকে অনিদ্দিষ্টকালের জন্য ক্লাস বর্জন লাগাতার কর্মসুচি পালনের আহবান জানান শিক্ষার্থীদের প্রতি।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব