রাবিতে বার্ষিক চারুকলা প্রদর্শনী শুরু বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক
রিজভী আহমেদ, রাবি প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার ৫ই এপ্রিল ২০১৯ ০৬:৩৯ অপরাহ্ন
রাবিতে বার্ষিক চারুকলা প্রদর্শনী শুরু বৃহস্পতিবার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের ‘বার্ষিক চারুকলা প্রদর্শনাী ২০১৯’ শুরু হবে আগামী ১১ এপ্রিল বৃহস্পতিবার। প্রদর্শনীটির উদ্বোধন ও শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার প্রদান করবেন প্রধান অতিথি রাবি উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবাহান। শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন চারুকলা অনুষদের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. বনি আদম।

তিনি জানান, চারুকলা অনুষদ চত্বরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে প্রদর্শনীটি শুরু হবে। ছয় দিনব্যাপী এ প্রদর্শনীটি শিল্পাচার্য জয়নুল আবেদিন একাডেমিক ভবনে ১১ এপ্রিল থেকে শুরু হয়ে চলবে ১৫ এপ্রিল পর্যন্ত। প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত চলবে প্রদর্শনীটি। 

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো: জাকারিয়া। এসময় সভাপতিত্ব করবেন চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের সভাপতি অধ্যাপক ড. সুশান্ত কুমার অধিকারী অনুষ্ঠানে অধুনালুপ্ত রাজশাহী চারু ও কারুকলা মহাবিদ্যালয় পরিচালনা পর্ষদের সহ-সভাপতি এ্যাডভোকেট মহসীন খানকে সম্মাননা জানানো হবে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব