বাউয়েট-এ অ্যাপস টেস্টিং ল্যাবের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিবেদক
মোঃ আশিকুর রহমান টুটুল, জেলা প্রতিনিধি, নাটোর
প্রকাশিত: শনিবার ২৩শে জুলাই ২০২২ ০৪:৫৬ অপরাহ্ন
বাউয়েট-এ অ্যাপস টেস্টিং ল্যাবের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক

নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এ মোবাইল গেইম ও অ্যাপস টেস্টিং ল্যাব এর উদ্বোধন করেছেন তথ্য যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


শনিবার (২৩ জুলাই) সকাল ১১ টায় ফলক উন্মোচন ও ফিতা কেটে বাউয়েট এর একাডেমিক ভবনে স্থাপিত মোবাইল গেইম ও অ্যাপস টেস্টিং ল্যাব এর শুভ উদ্বোধন ঘোষনা করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল, কাদিরাবাদ ক্যান্টনমেন্টের স্টেশন কমান্ডার  ব্রিগেডিয়ার মোঃ মনিরুজ্জামান, রেজিস্ট্রার শেখ শামীম হোসেন (অবঃ), অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের প্রমুখ। 


উদ্বোধন শেষে বিশ্ববিদ্যালয়ের স্কাইলাইট হলে আলোচনা সভা অনুষ্ঠানে বাউয়েট বিশ্ববিদ্যালয় ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


এতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, সকল অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলী কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। 


আলোচনা শেষে বিশ্ববিদ্যালয়ের কনকোর্সের সম্মুখে বৃক্ষরোপন ও পরিদর্শন বই স্বাক্ষর করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 


এসময় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) পরিদর্শনের জন্য প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক কে ধন্যবাদ জ্ঞাপন করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।