কালকিনিতে বোমা বিস্ফোরণ ! আতঙ্ক

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: রবিবার ১৯শে সেপ্টেম্বর ২০২১ ০৭:২১ অপরাহ্ন
কালকিনিতে বোমা বিস্ফোরণ ! আতঙ্ক

মাদারীপুরের কালকিনিতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আজ রবিবার সকালে উপজেলার সিডি খান ইউনিয়নের বাচ্চু তালুকদারের লাকড়ি ঘরে বোমা বিস্ফোরণের এ ঘটনা ঘটে। 


সরেজমিন,পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানাযায়, মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সিডি খান ইউনিয়নের চরদৌলত খা উত্তর কান্দি ৪ নং ওয়ার্ডের মোঃ খলিল তালুকদারের ছেলে মোঃ বাচ্চু তালুকদারের লাকড়ি ঘরে কিছু বোমা মজুত করে রাখা ছিল। আজ রবিবার সকালে সেই মজুতকৃত বোমা বিস্ফোরিত হয় এবং ঘরে থাকা কিছু লাকড়ি পুড়ে যায়। এ সময় বিকট শব্দে আশপাশের  লোকজন ঘটনা স্থানে ছুটে আসে। পরে বাড়ির পাশে থাকা খালের মধ্যে তরিঘরি করে বোমা বিস্ফোরণের আলামত নস্ট করে বলে জানা যায়। 


বাচ্চু তালুকদার হল মোঃমিলন প্যাদার সমর্থক। মিলন প্যাদা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এলাকায় প্রচার প্রচারনা চালিয়ে আসছে। বোমা বিস্ফোরণের ঘটনাটি কালকিনি থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলে জানায় এলাকাবাসী। 


নাম প্রকাশে অনেচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন যতো ঘনিয়ে আসছে, বোমা বিস্ফোরণ ততোই বেড়েই চলছে। কিছুদিন আগেও মিলন প্যাদার আপন ছোট ভাই সুজন প্যাদার ঘরে রাখা মজুতকৃত বোমা বিস্ফোরিত হয়। এতে করে আমাদের সাধারণ মানুষ মাঝে আতঙ্ক বেড়েই চলছে। 


বোমা বিস্ফোরণের ঘটনার বিষয় জানতে বাচ্চু তালুকদারের সাথে যোগাযোগের চেস্টা করেও তাকে পাওয়া যায়নি। পরে তার মুঠোফোন যোগাযোগের চেষ্টা করলে, সে সময় মোবাইল  বন্ধ পাওয়া যায়।


এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, বোমা বিস্ফোরণের খবর শুনেছি এবং ঘটনা স্থানে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে।