গেইল-লুইস ফিরলেন ওয়ানডে দলে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ৭ই ফেব্রুয়ারি ২০১৯ ০৮:১৫ অপরাহ্ন
গেইল-লুইস ফিরলেন ওয়ানডে দলে

দীর্ঘদিন থেকেই উইন্ডিজ জাতীয় দলে অনিয়মিত ক্রিস গেইল ও এভিন লুইস। লম্বা সময় পর বাংলাদেশের বিপক্ষে ২০১৮ সালে ওয়ানডে দলে ফেরেন গেইল। আবার পরের ভারত সিরিজকেই না বলে দেন। অপরদিকে, ভারত-বাংলাদেশ দুই সিরিজেই দলে ছিলেন না লুইসও। এবার দলে ফিরেছেন দুজনই।ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট। গেইল-লুইস ছাড়াও ইনজুরি থেকে সুস্থ হয়ে ফিরেছেন অধিনায়ক জেসন হোল্ডার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (ষষ্ঠ) আসরে  রংপুর রাইডার্সের হয়ে খেলে গেলেন গেইল। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠ মাতাচ্ছেন লুইসও। এছাড়া বিপিএলে সিলেট সিক্সার্সের হয়ে খেলা নিকোলাস পুরান প্রথমবারের মতো জায়গা করে নিয়েছেন ওয়ানডে দলে।তবে বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। এছাড়া চন্দরপল হেমরাজ, কাইরন পাওয়েল, সুনিল এমব্রিস, রস্টন চেজ আর কার্লোস ব্রেথয়েটও রাখা হয়েছে দলের বাইরে। বাকিরা অফফর্মের কারণে বাদ পড়লেও স্যামুয়েলস ভুগছেন হাঁটুর ইনজুরিতে।২০ ফেব্রুয়ারি থেকে বার্বাডোজের কেনিংস্টন ওভালে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হবে ওয়ানডে সিরিজ।

উইন্ডিজ দল: 

জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, দেবেন্দ্র বিশু, ড্যারেন ব্রাভো, ক্রিস গেইল, সিমরন হেটমায়ার, শাই হোপ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, কেমার রোচ, ওসানে থমাস।