ক্রিকেট অপারেশন্স ছেড়ে দিচ্ছেন আকরাম খান !

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: সোমবার ২০শে ডিসেম্বর ২০২১ ০৫:৫৮ অপরাহ্ন
ক্রিকেট অপারেশন্স ছেড়ে দিচ্ছেন আকরাম খান !

ঘটনার সূত্রপাত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্সের প্রধান ও সাবেক কিংবদন্তি ক্রিকেটার আকরাম খানের সহধর্মিনী সাবিনা আকরাম খানের এক ফেসবুক পোস্ট ঘিরে।


সোমবার (২০ ডিসেম্বর) নিজের ফেসবুকে তিনি ছোট একটি পোস্ট করেন। এরপরই তোলপাড়। তার পোস্টটি ছিল, ক্রিকেট অপারেশন্স ছেড়ে দিচ্ছেন আকরাম খান। এরপরই গুঞ্জন ক্রিকেট পাড়ায়। সবার একটাই জিজ্ঞাসা, তাহলে কি সত্যিই অপারেশন্সের প্রধানের পদ থেকে সরে দাঁড়াচ্ছেন আকরাম।


যদিও আকরামের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এরপর যিনি এ খবরটা দিয়েছেন, অর্থাৎ তার সহধর্মিনীর সঙ্গে গণমাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করেন। সাবিনা আকরাম খান জানান, আকরাম স্বেচ্ছায় ক্রিকেট থেকে সরে দাঁড়াতে চাচ্ছে।


যদিও এ বিষয়ে এখনো মিডিয়াকে কিছু জানানো হয়নি। এমনকি বিসিবির পক্ষ থেকেও এখনো এ বিষয়ে কিছু জানানো হয়নি। তবে আকরামের স্ত্রীর ভাষ্যমতে, পরিবারকে সময় দিতেই পারিবারিকভাবে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


তিনি বলেন, আকরাম সারাটা জীবন ক্রিকেট নিয়েই পড়ে থাকলো। পরিবার-সন্তানদের সময় দিতে পারছে না। তাই আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া তিনি আরও জানান, আকরাম নিশ্চয়ই মিডিয়ার কাছে এ ব্যাপারে বিস্তারিত জানাবে। 


বিস্তারিত আসছে…