ভক্তদের গা থেকে দুর্গন্ধ বেরোয়: রানু মণ্ডল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ৯ই সেপ্টেম্বর ২০১৯ ০৭:০০ অপরাহ্ন
ভক্তদের গা থেকে দুর্গন্ধ বেরোয়: রানু মণ্ডল

সোশ্যাল মিডিয়া খুললেই এখন যাঁর জয়জয়কার, তিনি হলেন রানু মণ্ডল। তাঁর একটি গান রাতারাতি ভাইরাল হয়। তার পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি ভাইরাল রানুকে। রানাঘাটের রেল স্টেশন ছেড়ে এখন তাই তাঁর দিন কাটছে মুম্বইয়ে। হিমেশ রেশমিয়ার সঙ্গে দুটি গানও গেয়ে ফেলেছেন ইতিমধ্যেই। কিন্তু এই খ্যাতির আলোয় এসে কি রানু নিজের শিকড় ভুলে গিয়েছেন! এই প্রশ্নই উঠছে রানুর একটি ভিডিওকে ঘিরে।

এক সময়ে স্টেশনে গান গেয়েই টাকা উপার্জন করতেন রানু। এখন তিনি সেলেব্রিটির তকমা পেয়েছেন। তাই তাঁকে ঘিরে মানুষের উত্তেজনা এখন তুঙ্গে। রাস্তাঘাটেও তাঁকে দেখলেই মানুষ ভিড় জমাচ্ছে। এমনই এক অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে রানু সংবাদমাধ্যমের কাছে যা বলেছেন, তাতে অবাক হয়েছেন তাঁর ভক্তরাও।

রানু জানাচ্ছেন, তাঁকে দেখে অনেকেই ছুটে এসে জড়িয়ে ধরেন। আর সেই ভক্তদের মধ্যে অনেকেরই গায়ে নাকি দুর্গন্ধ। এতেই সমস্যা রানুর। রানু ওই সংবাদমাধ্যমের কাছে জানাচ্ছেন, ওরা যখন আমায় এসে জড়িয়ে ধরে, ওদের গায়ের দুর্গন্ধে আমার অস্বস্তি হয়। ঘেন্না করে।

রানুর এহেন মন্তব্যে রীতিমতো বিরক্তি প্রকাশ করেছেন নেটিজেনরা। এক সময়ে রানু মণ্ডলও রেল স্টেশনে বসে গান গাইতেন। তাঁর প্রথম যে ভিডিওটি ভাইরাল হয়েছিল, তাতেই দেখা গিয়েছিল তাঁর পোশাক। আর সেই রানুই খ্যাতির আলোয় আসার পরেই এমন মন্তব্য করবেন অনেকেই ভাবেননি। তাই রানুর উপরে বেশ চটেছেন তাঁর ভক্তরা।