পলাশে করোনায় এডভোকেটের মৃত্যু, দাফন সম্পন্ন করলেন উপজেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক
আল-আমিন মিয়া, উপজেলা প্রতিনিধি পলাশ (নরসিংদী)
প্রকাশিত: সোমবার ২৯শে জুন ২০২০ ০৮:৩৯ অপরাহ্ন
পলাশে করোনায় এডভোকেটের মৃত্যু, দাফন সম্পন্ন করলেন উপজেলা প্রশাসন

নরসিংদীর পলাশে করোনাভাইরাসের (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হুমায়ূন কবির (৭২) নামে এক এডভোকেটের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে মহাখালী কলেরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া এডভোকেট হুমায়ূন কবির পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের উত্তর মালিতা গ্রামের মৃত তোফা চান ভূইয়ার ছেলে।

তিনি  ঢাকার এলিফ্যান্ট রোডে পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন। এর আগে গত ১৮ জুন করোনায় আক্রান্ত হয়ে মহাখালী কলেরা হাসপাতালে তিনি ভর্তি হন। পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর পাওয়া মাত্রই নরসিংদীর মান্যবর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নির্দেশক্রমে তাৎক্ষণিকভাবে এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করে  মৃত ব্যক্তির যথাযথ দাফনের ব্যবস্থা করা হয়।

সোমবার সন্ধ্যায়  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলার কুইক রেসপন্স টিমের আহ্বায়ক আমিনুল ইসলাম সার্বক্ষণিক তদারকি ও নেতৃত্ব প্রদান করে ও পলাশ উপজেলার স্বেচ্ছাসেবী আলেম সংগঠনের প্রধান মুফতি আব্দুর রহিমের সহযোগিতায় আলেমদের একটি টিম দাফনের কাজে  সার্বিক সহযোগিতা করেন বলেও জানান ইউএনও রুমানা ইয়াসমিন।