করোনায় আক্রান্ত কালকিনি পৌরসভার প্যানেল মেয়র

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: সোমবার ২৯শে জুন ২০২০ ০৭:৪৩ অপরাহ্ন
করোনায় আক্রান্ত কালকিনি পৌরসভার প্যানেল মেয়র

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাদারীপুরের কালকিনি পৌরসভার প্যানেল মেয়র মেজবাউল হকের (৪৮) । সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আল-বিধান মোহাম্মদ সানাউল্লাহ।

উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সূত্র জানায়, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ১৭ জুন করোনা পরীক্ষার নমুনা দেন কালকিনি পৌরসভার প্যানেল মেয়র মেজবাউল হক। নমুনা দেয়ার ১০ দিন পর রোববার তার করোনা পরীক্ষার প্রতিবেদন আসে জেলা স্বাস্থ্য বিভাগের কাছে। এতে তিনি কোভিড-১৯ এ আক্রান্ত বলে জানা গেছে। বর্তমানে তিনি তার নিজ বাড়িতে আইসোলেশন থেকে চিকিৎসা সেবা নিচ্ছেন।

প্যানেল মেয়র মেজবাউল হক কালকিনি পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবেও দায়িত্ব পালন করছেন।

তার কর্মী সমর্থকরা জানায়, করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই মাঠে ছিলেন তিনি। এলাকায় তিনি ত্রাণ সহযোগিতা দিয়েছেন। সাধারণ মানুষের সংস্পর্শে এসে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে দাবি কর্মী সমর্থকদের।

কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আল-বিধান মোহাম্মদ সানাউল্লাহ বলেন, আমরা তার বাসায় চিকিৎসার ব্যবস্থা করেছি। প্রতিনিয়ত চিকিৎসকরা তাকে পরামর্শ দিয়ে যাচ্ছেন। তিনি ভালোই আছেন। পরিস্থিতি বুঝে ব্যবস্থা নেয়া হবে।