ভূঞাপুরে আরও ১ জন করোনায় আক্রান্ত, মোট ৫

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: রবিবার ১৯শে এপ্রিল ২০২০ ০৩:৩০ অপরাহ্ন
ভূঞাপুরে আরও ১ জন করোনায় আক্রান্ত, মোট ৫

টাঙ্গাইলের ভূঞাপুরে আরও একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ব্যক্তি উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ি গ্রামের বাসিন্দা। আক্রান্ত ব্যক্তির বাড়িসহ ও তার পাশের বাড়ি লকডাউন করা হয়েছে। এ নিয়ে ভূঞাপুরে মোট ৫ জন করোনায় আক্রান্ত হলেন। এর আগে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের জিগাতলা গ্রামে তিনজন এবং সাফলকুড়া গ্রামের একজন আক্রান্ত হওয়ায় ওই গ্রাম দুইটি এমনিতেই লকডাউন হয়ে আছে।

ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরীন পারভীন বিষয়টি নিশ্চিত করে বলেন, এর আগে ভূঞাপুরে চার জনের করোনাভাইরাস পজিটিভ আসে। গত শনিবার (১৮ এপ্রিল) আরও একজনের করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। এতে আক্রান্তের বাড়িসহ দুই বাড়ি লকডাউন করা হয়েছে। এই নিয়ে ভূঞাপুরে ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য ময়মনসিংহ ও টাঙ্গাইল মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান বলেন, গতকাল টাঙ্গাইল থেকে ৫১টি নমুনা পাঠানো হয়েছিল। তার মধ্যে ১টি পজেটিভ হয়েছে। নতুন শনাক্ত ব্যক্তি ভূঞাপুর উপজেলার বাগবাড়ি গ্রামের বাসিন্দা। এই নিয়ে ভূঞাপুরে মোট ৫ জন করোনা শনাক্ত হয়েছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব