বরিশালে রূপসা টায়ার ও কেমিক্যাল লিঃ এর আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শুক্রবার ৭ই জানুয়ারী ২০২২ ১১:৫৯ পূর্বাহ্ন
বরিশালে রূপসা টায়ার ও কেমিক্যাল লিঃ এর আলোচনা সভা অনুষ্ঠিত

বরিশালে ব্যবসায়ীদের সাথে অনুষ্ঠিত হলো বার্ষিক আলোচনা সভা। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর কাউনিয়ায় পার্টি হাউজে ব্যবসায়ীদের সাথে আলোচনা সভার আয়োজন করে রূপসা টায়ার এন্ড কেমিক্যাল লিঃ। বরিশালের ডিলার মাওলানা সাঈদ আহম্মেদ’র সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত আলোচনা সভায় বরিশাল ও ঝালকাঠি জেলার বিভিন্ন উপজেলার ১৫০ জন ব্যবসায়ী অংশগ্রহণ করেন।


আলোচনা সভায় সভাপতিত্ব করেন রূপসা টায়ার এন্ড কেমিক্যাল লিঃ এর পরিচালক মারুফ রহমান। সন্ধ্যা ৭টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। পরে বিভিন্ন স্থান থেকে আগত ব্যবসায়ীরা রুপসা টায়ার ও টিউবের বিভিন্ন গুনগত দিক নিয়ে তাদের মতামত তুলে ধরেন। এ সময় ম্যানেজার জসিমউদ্দিন (উৎপাদন ও কারিগরি বিভাগ রূপসা টায়ার) রূপসা টায়ার ও টিউবের গুণগত মান নিশ্চিতে ব্যবসায়ীদের পরামর্শ বিবেচনা করার কথা জানান। পরবর্তীতে রূপসা কোম্পানীর বিভিন্ন পণ্যের প্রদর্শনী করা হয়।




আলোচনা সভা শেষে অংশগ্রহণকারী ব্যবসায়ীদের নিয়ে একটি র‌্যাফেল ড্র অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণকারীদের মধ্য থেকে লটারীর মাধ্যমে ৫জনকে পুরুস্কৃত করা হয়। পরে সকল ব্যবসায়ীদের নিয়ে খাবার আয়োজন করা হয়।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপসা টায়ার এন্ড কেমিক্যাল লিঃ এর প্রধান হিসাবরক্ষক তোফায়েল আশরাফ, এরিয়া ম্যানেজার (চট্টগ্রাম) মাসুম বিল্লাহ দুলাল, এরিয়া ম্যানেজার (ঢাকা) নাসির উদ্দিন, এরিয়া ম্যানেজার (সিলেট) মামুনুর রশিদ, এরিয়া ম্যানেজার (বরিশাল) মোশারফ মোল্লা রিপন, এক্সিকিউটিভ অফিসার মোঃ জহির ও চরবাড়িয়া সাইকের স্টোর্সের স্বত্ত্বাধিকারী শুক্কুর ফকির।