নওগাঁয় পুলিশ সুপারের সঙ্গে রেফারি এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: রবিবার ২২শে সেপ্টেম্বর ২০২৪ ০৩:৪৭ অপরাহ্ন
নওগাঁয় পুলিশ সুপারের সঙ্গে রেফারি এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

নওগাঁ জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সভাপতি ও নবাগত পুলিশ সুপার কুতুব উদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রেফারিজ এসোসিয়েশনের সদস্যরা। রবিবার দুপুরে নওগাঁ পুলিশ সুপারের কার্যালয়ে জেলা রেফারিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের নেতৃত্বে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।


সাক্ষাৎকালে পুলিশ সুপার কুতুব উদ্দিন রেফারিদের সঙ্গে পরিচিত হয়ে বলেন, “আগামীতে সকল টুর্নামেন্টে নওগাঁর ফুটবল রেফারিদের কর্মচাঞ্চলতা ধরে রাখতে হবে এবং সবসময় খেলার প্রতি নিবেদিত হয়ে কাজ করতে হবে।” তিনি রেফারিদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের কাজের গুরুত্ব তুলে ধরেন এবং ফুটবলের উন্নয়নে পুলিশের সহযোগিতার আশ্বাস দেন।


এ সময় পুলিশ সুপারকে সহযোগিতা করতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান। এছাড়াও রেফারিজ এসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে সহ-সভাপতি মাসুদ ইসলাম, ওলায়িউল ইসলাম, সহসাধারণ সম্পাদক সেলিম হোসেন সাবু, কোষাধ্যক্ষ মো. আব্দুস সাত্তার, দপ্তর সম্পাদক শামীম আহমেদ, আবু বক্কর সিদ্দিকী, খান মোঃ গোলাম হোসেন, সিরাজুল ইসলাম, ফিরোজ কবির, মারাং হেমরম, আজমির সালেহ প্রমুখ উপস্থিত ছিলেন।


সাক্ষাৎকালে রেফারি এসোসিয়েশনের সদস্যরা নিজেদের দায়িত্ব ও চ্যালেঞ্জগুলো নিয়ে আলোচনা করেন। তারা জানিয়েছেন, নওগাঁ জেলা ফুটবলের উন্নয়নে এবং ক্রীড়া পরিবেশ সুস্থ রাখতে তারা সদা প্রস্তুত। তারা পুলিশ প্রশাসনের সহায়তা কামনা করেন যেন খেলাধুলা নিরাপদ এবং সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হতে পারে।


সাক্ষাৎটি দুই পক্ষের মধ্যে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক প্রতিষ্ঠার সুযোগ করে দিয়েছে, যা ভবিষ্যতে ফুটবলের উন্নয়নে সহায়ক হবে বলে আশা প্রকাশ করেন রেফারিজ এসোসিয়েশনের সদস্যরা।