চাঁপাইনবাবগঞ্জে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতার ওপর হামলা, গুরুতর জখম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: রবিবার ১৫ই সেপ্টেম্বর ২০২৪ ১০:৩৪ পূর্বাহ্ন
চাঁপাইনবাবগঞ্জে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতার ওপর হামলা, গুরুতর জখম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় শনিবার রাতে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতার ওপর মারাত্মক হামলার ঘটনা ঘটেছে। কালুপুর পাগলা সেতু সংলগ্ন এলাকায় একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে জখম করে। 


আহতরা হলেন শিবগঞ্জ পৌর এলাকার চকদৌলতপুর মহল্লার নজরুল ইসলামের ছেলে দিপু (৩৫) এবং একই এলাকার হাউশ আলীর ছেলে সুবেল (৩০)। দিপু পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সহ-সভাপতি ও সুবেল একই ওয়ার্ডের স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি হিসেবে পরিচিত।


প্রত্যক্ষদর্শীরা জানান, দিপু ও সুবেল একটি মোটরসাইকেলে করে দুর্লভপুর বাজার থেকে শিবগঞ্জ বাজারে ফিরছিলেন। পথে কালুপুর পাগলা সেতু এলাকায় একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা তাদের পা ও হাতে একাধিক আঘাত করে এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।


স্থানীয়রা দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে প্রাথমিক চিকিৎসার পর তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রবিউল ইসলাম জানিয়েছেন, আহতদের অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে এবং উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।


শিবগঞ্জ থানার পরিদর্শক সুকোমল চন্দ্র দেবনাথ জানান, হামলার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে।