সরকার গোটা জাতির রক্ত শুষে নিচ্ছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ২রা জুন ২০২৩ ০২:৩৮ অপরাহ্ন
সরকার গোটা জাতির রক্ত শুষে নিচ্ছে : রিজভী

বর্তমান সরকার গোটা জাতির রক্ত শুষে নিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।শুক্রবার (২ জুন) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।


রিজভী বলেন, এই সরকারের বাজেট নিয়ে কিছু বলার নেই। শিক্ষার্থীদের আড়াই টাকা, তিন টাকার কলমে ১৫ শতাংশ কর বসানো হয়েছে। আসলে এই সরকার মানুষের জীবন থেকে রক্ত নিংড়ে নিচ্ছে। যেমন ভ্যাম্পায়ার রক্ত শুষে নেয়। সেরকম এই আওয়ামী সরকার মানুষের রক্ত শুষে নিচ্ছে।


তিনি বলেন, শেখ হাসিনা বলেন কিসের গণতন্ত্র? আগে উন্নয়ন। আসলে যারা জনগণকে ভয় পায় তারাই এ ধরনের কথা বলে। অন্যদিকে জিয়াউর রহমান উন্নয়নের পাশাপাশি বহুদলীয় গণতন্ত্রের দিকেও গেছেন। এটাই হলো জিয়াউর রহমান।বিএনপির এই নেতা বলেন, জিয়াউর রহমান মানুষকে নিজের পায়ে দাঁড়ানোর জন্য উদ্বুদ্ধ করেছিলেন। যা একজন বড় মাপের রাষ্ট্রনায়ক না হলে কখনই সম্ভব নয়।


জিয়া পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠানে জিয়া পরিষদের মহাসচিব এমতাজ হোসেন, জিয়া পরিষদের সদস্য শফিকুল ইসলাম, লুৎফর রহমান, এম জহির আলী, দেওয়ান মাহফুজুর রহমান ফরহাদ, আবদুল্লাহিল মাসুদ, মজিবুর রহমান হাওলাদার, মো. শামসুল আলম, মো. নূরুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন।