হিজলায় এফএআর গ্রুপের উদ্যোগে অর্ধশত মানুষের মধ্যে গরু বিতরণ

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, নিজস্ব প্রতিনিধি হিজলা (বরিশাল)
প্রকাশিত: শুক্রবার ২৬শে মে ২০২৩ ০৭:৪৫ অপরাহ্ন
হিজলায় এফএআর গ্রুপের উদ্যোগে অর্ধশত মানুষের মধ্যে গরু বিতরণ

বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া  ইউনিয়নে বিধবা, প্রতিবন্ধী, অসহায় ৫০টি পরিবারের মধ্যে গরু বিতরণ করেছেন এফ এ আর গ্রুপের চেয়ারম্যান এবং কাসেমুল উলূম ইসলামিয়া মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আব্দুল কাদের ফারুক ।


শুক্রবার ২৬  মে সকাল এগারোটায় হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নে আঃ কাদের ফারুক এর পিতার নামে প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান আলহাজ্ব মাওলানা মোস্তাফিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে  গরু বিতরণকালে উপস্থিত ছিলেন তার ছোট ভাই  আইনজীবী ব্যারিস্টার আব্দুল মাবুদ মাসুম।


ব্যারিস্টার আব্দুল মাবুদ মাসুম জানান, তার মমতাময়ী মায়ের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে গরু বিতরণ কর্মসূচীর তৃতীয় পর্যায় আজ। তিনি আরো জানান, প্রতিবারে ৫০টি করে গরু হিজলা উপজেলার ছয়টি এবং মেহেন্দিগঞ্জ ও মুলাদী উপজেলার পাঁচটি মোট ১১টি ইউনিয়নে ধাপে ধাপে এ বিতরণ কার্যক্রম চলবে।


অসহায় পরিবারের মধ্যে গরু বিতরণে সার্বিক সহযোগিতা করেছেন কাসেমুল উলূম ইসলামিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোঃ সালাউদ্দিন খান। এসময় উপস্থিত ছিলেন ধুলখোলা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন,  মেমানিয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার, আলহাজ্ব মাওলানা মোস্তাফিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন, সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।