হিজলায় প্রতিপক্ষের হামলায় পিতাসহ দুই ছেলে আহত

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, নিজস্ব প্রতিনিধি হিজলা (বরিশাল)
প্রকাশিত: শুক্রবার ২১শে এপ্রিল ২০২৩ ১২:৪৫ পূর্বাহ্ন
হিজলায় প্রতিপক্ষের হামলায় পিতাসহ দুই ছেলে আহত

বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর মেমানিয়া ৮নং ওয়ার্ডে জমি সংক্রান্ত জেরের ঘটনায় প্রতিপক্ষের হামলায় নুর মোহাম্মদ চৌকিদার এবং তার দুই ছেলে মোঃ শাহজালাল ও মোঃ শাহ আলী আহত হয়েছেন। তারা সবাই হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।


ঘটনার বিবরণে নুর মোহাম্মদ চৌকিদার জানান, তার জমিতে জোর পূর্বক মঙ্গলবার পাকা বাড়ি নির্মাণ করতে যায় সালাউদ্দিন বেপারী। সেখানে ঘর নির্মাণে বাধা দিলে সালাউদ্দিন বেপারীর সাথে তাদের কথা কাটাকাটি হয়। দুপুর সাড়ে তিনটার দিকে সালাউদ্দিনের পক্ষ নিয়ে ওই ওয়ার্ডের গ্রাম পুলিশ কালু চৌকিদার এবং  মনির চৌকিদারসহ তাদের সহযোগীরা মিলে অতর্কিত হামলা চালায়। 


হামলায় আহত হয়েছেন নুর মোহাম্মদ চৌকিদারসহ তার দুই ছেলে। এসময় তার বড় ছেলে শাহজালালের মাথায় ইটের আঘাত লেগে ভীষণভাবে রক্তাক্ত হয়েছেন। হাসপাতালে চিকিৎসা নিতে আসার পথেও তাদেরকে বাধা প্রদান করে প্রতিপক্ষের লোকেরা। উক্ত ঘটনা উল্লেখ করে হিজলা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন নুর মোহাম্মদ চৌকিদার।


ঘটনার ব্যাপারে কালু চৌকিদারের কাছে জানতে চাইলে তিনি জানান, মারামারির ঘটনা ঘটেছে ঠিকই তবে উক্ত ঘটনায় তিনি জড়িত নন। তবে তিনি আরো জানান আহতরা  সুস্থ হয়ে এলাকায় ফিরলে স্থানীয় ভাবে সালিসির মাধ্যমে মিমাংসা করে দেয়া হবে।