মাদারীপুরে ফেন্সিডিলসহ দুই সহোদর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১২ই এপ্রিল ২০২৩ ১০:১১ অপরাহ্ন
মাদারীপুরে ফেন্সিডিলসহ দুই সহোদর গ্রেপ্তার

মাদারীপুরে ৪০ বোতল ফেন্সিডিলসহ মাদককারবারী দুই সহোদরকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ঘটকচর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন সদর উপজেলার দত্তেরহাট এলাকার আবুল হাশেম কাজীর ছেলে এনায়েত কাজী (৩২) ও বাবুল কাজী (৩৯)।



পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ফেন্সিডিলের একটি বড় চালান মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী বিক্রি হচ্ছে এমন খবরে ঘটকচরে অভিযানে যায় সদর থানার পুলিশ। ঘটকচর বাজারের একটি ফলের দোকানের কাছে মজুদ রাখা ছিল ফেন্সিডিল। এ সময় মাদককারবারীরা ফেন্সিডিল বিক্রিকালে হাতেনাতে এনায়েত ও বাবুল কাজীকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। পরে থানার উপপরিদর্শক (এসআই) কামাল উদ্দিন মিয়া বাদী হয়ে আটক দুই সহোদর ভাইয়ের নামে মাদক আইনে একটি মামলা করেন। পরবর্তীতে দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।


মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, তারা দুইজন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা করেছে।