সাইফুল ইসলাম নেত্রকোনার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: সোমবার ২৭শে ফেব্রুয়ারি ২০২৩ ০৭:১৬ অপরাহ্ন
সাইফুল ইসলাম  নেত্রকোনার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

ক্লু লেস শিশু আব্দুল্লাহ হত্যার রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতার সহ থানার আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়ন ও অপরাধ দমনে নানা অবদানের জন্য রবিবার অনুষ্ঠিত নেত্রকোনা জেলা পুলিশের আইন শৃঙ্খলা পর্যালোচনা সভায়  জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম।

 

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারী) সকালে নেত্রকোণা জেলা পুলিশ সুপার এর কার্যালয়ের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে তার হাতে ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেন পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান, সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার শিবলী সাদিক সহ অন্যান্য কর্মকর্তারা।


জানা যায়, জানুয়ারি-২০২৩ইং মাসে আব্দুল্লাহ হত্যা মামলার রহস্য উদঘাটন, প্রতিমা ভাঙচুর এর ঘটনায় তাৎক্ষণিক ভাবে মূলহোতাকে আটক, প্রায় ৫০ লক্ষ ভারতীয় রুপিসহ ১জনকে আটক, ছয়মাসের শিশু হত্যার ঘটনায় রহস্য উন্মোচন, অদক্ষ চালকদের যানবাহন পরিচালনা বন্ধ, সড়ক পরিবহন নীতিমালা আইন কার্যকর কল্পে রোড় ক্যাম্পেইন পরিচালনা, ওপেন হাউজ ডে, নিয়মিত টহল বৃদ্ধি করে অপরাধ নিমূলে সোচ্চার ভূমিকা, ট্রাফিক আইনে মামলা নিয়মিত রুজু করণ, বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ক বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম আয়োজন, মটর সাইকেল চালকদের সচেতনতা বৃদ্ধি ও হেলমেট পরিহিতদের ফুল দিয়ে স্বাগত, সার্বিক আইন-শৃঙ্খলার অবস্থার উন্নতি সাধন, ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন পূর্বক প্রকৃত অপরাধীদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনা, মাদক উদ্ধার, চোরাচালানরোধে অত্যন্ত সোচ্চার থাকা, সমাজে শান্তি, শৃঙ্খলা ও নানাবিধ অপরাধ নির্মূলের বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ মোহাম্মদ সাইফুল ইসলামকে এ পুরস্কার প্রদান করা হয়েছে।


জেলার শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, ‘আমি অশেষ কৃতজ্ঞতা জানাই আমার সৃষ্টিকর্তাকে। তিনি সমাজের জন্য কাজ করার সুযোগটুকু তৈরী করে দিয়েছেন। বিশেষ করে জেলার পুলিশ সুপার আমার অভিভাবকতুল্য মো: ফয়েজ আহমেদের নিকট আমি অত্যন্ত কৃতজ্ঞ। তিনি যে দিক নির্দেশনা আমাকে দেন আমি সেই নির্দেশনার বাস্তবায়নের রুপ দেবার চেষ্টা করি মাত্র।