ডিবির পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: সোমবার ১৩ই ফেব্রুয়ারি ২০২৩ ০৩:২৯ অপরাহ্ন
ডিবির পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

ডিবির পৃথক অভিযানে রাজবাড়ী সদর উপজেলার চর খানখানাপুর ও দাদসী ইউনিয়ন থেকে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদককারবারীকে গ্রেফতার করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।আটককৃত মাদক কারবারীরা হলো, ৭শত গ্রাম গাঁজাসহ রাজবাড়ী সদর থানার খানখানাপুর ইউনিয়নের বেদনডাঙ্গা সম্রাটনগর বাজার এলাকার মো. আজিজ মন্ডল এর ছেলে মোঃ রশিদ মন্ডল (৩৬) ও ২শত পিস ইয়াবাসহ রাজবাড়ী সদর থানার দাদশী ইউনিয়নের আগমারাই এলাকার মো. তৌহিদ তপেদার এর ছেলে মোঃ রাসেল তপেদার (৩১)।


ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান এর নেতৃত্বে রবিবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, এসআই জাহাঙ্গীর মাতুব্বর, এএসআই শফিকুল ইসলামসঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী সদর থানাধীন খানাখানাপুর ইউনিয়নের সম্রাট নগর বাজার থেকে ৭শত গাঁজাসহ একজন ও অপর অভিযানে একই দিনে দিবাগত রাত ১ টার দিকে দাদশী ইউনিয়নের আগমারাই এলাকা থেকে ২শত পিস ইয়াবাসহ একজন গ্রেফতার করা হয়। এরমধ্যে মো. রেজাউল মোল্লার বিরুদ্ধে পূর্বের একটি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে।


জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ৭শত গ্রাম গাঁজা ও ২শত পিস ইয়াবাসহ দুই  মাদককারবারীকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মাদকদ্রব্যে আইনে মামলা রুজু করা হয়।