একুশে পরিষদ নওগাঁ’র সাথে উদ্যোক্তা মতিনের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শুক্রবার ৫ই আগস্ট ২০২২ ১০:২৫ অপরাহ্ন
একুশে পরিষদ নওগাঁ’র সাথে উদ্যোক্তা মতিনের সাক্ষাৎ

স্থানীয় সামাজিক সংগঠন একুশে পরিষদ নওগাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নওগাঁ ওয়াটার, নওগাঁ ট্রার্ভেলেস ও নওগাঁ টাচ এর চেয়ারম্যান উদীয়মান উদ্যোগক্তা এম এ মতিন। শুক্রবার সন্ধ্যায় একুশে পরিষদের কার্যালয়ে তিনি সৌজন্য সাক্ষাত করেন। এসময় সংগঠনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় একুশের পরিষদের নানামূখী কার্যক্রমের ভূয়সী প্রসংশা করেন তিনি।


সাক্ষাৎকালে এম এ মতিন বলেন, ১৯৫২ সালের ভাষা আন্দোলন ও ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের চেতনা এ সংগঠনের প্রেরণার উৎস । সেই ধারাবাহিকতায় নওগাঁর মুক্তিযুদ্ধের ইতিহাস, ভাষা আন্দোলনের ইতিহাস বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরতে নানামূখী কর্মকান্ড ইতিমধ্যে সকলের কাছে প্রশংসা ও আস্থা অর্জন করেছে। এছাড়াও গ্রাম বাংলার প্রাচীন ইতিহাস, ঐতিহ্য,খেলাধুলাসহ নানা ধরনের উদ্যোগ প্রশংসার দাবি রাখে। আগামীতে একুশে পরিষদের উত্তরোত্তর সফলতা কামনা করেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন, একুশে পরিষদ এর সভাপতি এ্যাডভোকেট ডি এম আব্দুল বারী, উপদেষ্টা অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি এম এম রাসেলসহ একুশে পরিষদ অন্যান্য সদস্যরা। পরে সংগঠনের পক্ষ থেকে এম এ মতিনকে মোস্তফা-আল-মেহমুদ রাসেল এর লেখা নওগাঁর বরেন্য ব্যক্তি ও পার-বোয়ালিয়া গনহত্যা নওগাঁ শিরোনামে দুইটি বই উপহার দেওয়া হয়