মেহেরপুরে ১ নারীসহ দালাল চক্রের ৫ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: বুধবার ১৬ই মার্চ ২০২২ ০৪:২৯ অপরাহ্ন
মেহেরপুরে ১ নারীসহ দালাল চক্রের ৫ সদস্য আটক

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি'র) অভিযানে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে দালাল চক্রের ৫ সদস্য কে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ড দেওয়া হয়েছে।


মঙ্গলবার মেহেরপুর জেলা গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশের এসআই অজয় কুমার কুন্ডু, এসআই সুলতান মাহমুদ, এসআই বিশ্বজিৎ, এএসআই আহসান হাবিব, এএসআই হেলাল উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে শাহাজান (৪৩), সোহাগ (২৯),আরিফা (১৯),মেহেদী (২৮), সেলিম (২৫) নামের দালাল চক্রের ৫ সদস্য আটক করেন।


পরে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসানের নেতৃত্বে সেখানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৮৬১ সালের দন্ডবিধি আইনের ২৯১ ধারাই তাদের মোট ৭ হাজার ২শ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।এসময় দালাল চক্রের সদস্যদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে কর্মরত একাধিক কর্মচারী দালাল চক্র ও অবৈধ সিন্ডিকেটের সাথে জড়িত বলে চক্রের গ্রেফতারকৃত সদস্যরা জানাই।


এ ব্যাপারে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান বলেন, একাধিক জনের নাম পাওয়া গেছে এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদের মাধ্যমে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এবং মেহেরপুর জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।