ছাত্রলীগ নেতাকে বাঁচাতে গিয়ে পুলিশসহ আহত ১২

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: রবিবার ১৯শে ডিসেম্বর ২০২১ ০৬:০৯ অপরাহ্ন
ছাত্রলীগ নেতাকে বাঁচাতে গিয়ে পুলিশসহ আহত ১২

মাদারীপুরে এক ছাত্রলীগ নেতার ওপর হামলা থামাতে গিয়ে ৭ পুলিশসহ আহত হয়েছেন অন্তত ১২ জন। শনিবার (১৮ ডিসেম্বর) রাতে রাজৈর পৌরসভার এলাকায় শিল্পকলা একাডেমির সামনে এ ঘটনা ঘটে।


আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ছাত্রলীগ নেতা রবিউল মোল্লা রাজৈর পৌর ছাত্রলীগের সভাপতি। এছাড়া রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সাদী, ওসি (তদন্ত) সঞ্জয় ঘোষসহ ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে রাজৈর বাসস্ট্যান্ড থেকে মোটরসাইকেলে রাজৈর বাজারের দিকে যাচ্ছিল ছাত্রলীগ নেতা রবিউল ও তার সহযোগীরা। এ সময় রবিউলের মোটরসাইকেল গতিরোধ করে উপজেলা শিল্পকলা একাডেমির সামনে এলে তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এতে রবিউলসহ ৫ নেতাকর্মী আহত হয়।

 

খবর পেয়ে রাজৈর থানা পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের ওপরও ইটপাটকেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ আহত হয় ৭ জন। আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

আহত ছাত্রলীগ নেতা রবিউল মোল্লা বলেন, রাতের অন্ধকারে এ হামলা চালানো হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

 

রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ কুমার মন্ডল বলেন, আহতদের অনেকের মাথায় গুরুতর জখম রয়েছে। বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন, ৩ জন হাসপাতালে ভর্তি রয়েছে।

 

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সাদী বলেন, পূর্ব শত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মারামারি থামাতে গিয়ে ইটপাটকেলের আঘাতে ৭ পুলিশও আহত হয়েছে।