২-৩ দিন নিবিড় পর্যবেক্ষণে থাকবেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বুধবার ১৫ই ডিসেম্বর ২০২১ ০১:১৬ অপরাহ্ন
২-৩ দিন নিবিড় পর্যবেক্ষণে থাকবেন ওবায়দুল কাদের

আগামী দুই-তিন দিন হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার শারীরিক অবস্থা গতকালের তুলনায় অনেক ভালো বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. শরফুদ্দিন আহমেদ।


মঙ্গলবার সকালে শারীরিক অসুস্থতার কারণে ও নিয়মিত কিছু চেকআপের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন ওবায়দুল কাদের।বুধবার (১৫ ডিসেম্বর) বিএসএমএমইউ উপাচার্য শরফুদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, গতকালের তুলনায় অনেক ভালো আছেন তিনি। তার ব্লাড প্রেসার এবং অক্সিজেন স্যাচুরেশন স্বাভাবিক আছে। তাকে আরও ২-৩ দিন হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকতে হতে পারে।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এখন শঙ্কামুক্ত জানিয়ে ডা. শরফুদ্দিন আহমেদ বলেন, ওবায়দুল কাদের তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এই মুহূর্তে ওবায়দুল কাদেরের চিকিৎসার জন্য বিদেশে যওয়ার কোনো প্রয়োজন নেই বলেও জানান বিএসএমএমইউ উপাচার্য।তিনি আরও বলেন, সব ধরনের উন্নত চিকিৎসা বাংলাদেশেই সম্ভব, তাই কারো চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার কোনো প্রয়োজন নেই।