বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন’র মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: রবিবার ২৪শে অক্টোবর ২০২১ ০৫:০৬ অপরাহ্ন
বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন’র মানববন্ধন

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বরিশালে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন’র মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ (২৪ অক্টোবর) রোববার বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরীর শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের সামেন বান্দরোর্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন বরিশাল জেলা শাখার সভাপতি ডাঃ মোঃ ইসতিয়াক হোসেন’র সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, ‘বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে পরিচিত। এই দেশে মুসলিম, হিন্দু, বৈদ্ধ, খ্রিস্টানসহ সকলে মিলেমিশে একত্রে বসবাস করছি। যার যার ধর্মীয় অনুষ্ঠানাদী সে সে শান্তিপূর্ণভাবে পালন করছে। আমরা ‘ধর্ম যার যার উৎসব সবার’ শ্লোগানে বিশ্বসী। কিন্তু একটি বিশেষ চক্র রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য সমাজের শান্তি শৃঙ্খলা নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি নষ্ট করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করছে। এদেরকে সকলে মিলে একত্রে প্রতিহত করতে হবে’।


মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন বরিশাল জেলা শাখার সহ-সভাপতি ডা. সৈয়দ মাকসুমল হক ও ডা. মোঃ তৈয়বুর রহমান, শের-ই-বাংলা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাঃ এসএম সরওয়ার, উপধ্যক্ষ ডা. নাজিমুল হক, হাসপাতালের সহকারী পরিচালক ডা. একেএম নজমুল আহসান, ডা. রিয়াজ উদ্দিন, বিএমএ’র কেন্দ্রিয় কাউন্সিলর ডা. সৌরভ সুতার ও ডা. মোঃ নুরুন্নবী তুহিন, 


হাসপাতালের অন্তঃ বিভাগ চিকিৎসক পরিষদের সভাপতি ডা. সুদীপ কুমার, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন বরিশাল জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ডা. মো. মাসরেফুল ইসলাম সৈকত, গ্রন্থাগার ও প্রকাশসা সম্পাদক ডা. মোঃ বকতিয়ার আল মামুন, ডা. মোঃ আবু জাফার প্রমুখ।