বাবাকে হাত ভেঙ্গে দেয়া সেই পুত্র গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
ফরাজী মো.ইমরান, জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: সোমবার ১০ই মে ২০২১ ০৯:৪৫ পূর্বাহ্ন
বাবাকে  হাত ভেঙ্গে দেয়া সেই পুত্র গ্রেফতার

পটুয়াখালীর বাউফলে সেকান্দার আলী নামের আশির্ধ্বো এক বাবাকে পিটিয়ে দুই হাত ভেঙ্গে দেয়ার ঘটনায় ছেলে সবুজ (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ। আজ সকালে তাকে উপজেলার ইন্দ্রোকুল গ্রাম থেকে গ্রেফতার করা হয়। 



এ ঘটনায় আজ দুপুরে সেকান্দার আলী বাদী হয়ে তার সেজ ছেলে সবুজ ও বড় ছেলে মিজানসহ তাদের দুই স্ত্রীর নামে বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন।



মামলা সূত্রে জানা যায়, সেকান্দার আলীর চার ছেলের মধ্যে সবুজ ও মিজান তাদের পরিবার নিয়ে বাড়িতে থাকে। দীর্ঘদিন ধরে বৃদ্ধ সেকান্দার ও তার স্ত্রী ময়না বেগমকে তাদের ছেলেরা ভরনপোষন না দেয়ায় ময়না তার মেয়ের বাড়ি চলেন। 



সেকান্দার মাঝে মধ্যে বড় ছেলের মেয়ে মরিয়মের বাড়ি গিয়ে দুই মুঠো খাবার খান আর রাতে মসজিদে ঘুমান। গত শনিবার তার সেজ ছেলে সবুজ বাড়ির বাঁশ কেটে সাবার করছিলেন। এ খবর শুনে সেকান্দার বাড়িতে গিয়ে ভরণপোষনের দাবি করে সবুজকে বাঁশ কাটতে বাঁধা দেন। 



এতে সবুজ ক্ষিপ্ত হয়ে দায়ের উল্টো দিক দিয়ে তার বাবা সেকান্দারকে জখম আহত করে। এতে তার বাম হাতের মধ্য অংশ ও ডান হাতের বৃদ্ধ আঙ্গুল ভেঙ্গে দেয়। 



বাউফল থানার ওসি তদন্ত আল মামুন জানান, এ ঘটনায় সবুজকে গ্রেফতার করা হয়েছে। মামলার অপর তিন আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।