বিয়ের চার মাস না পেরুতেই লাশ হলো ভূরুঙ্গামারীর গৃহবধু সাবিনা

নিজস্ব প্রতিবেদক
শামসুজ্জোহা সুজন, থানা প্রতিনিধি
প্রকাশিত: রবিবার ২৭শে ডিসেম্বর ২০২০ ১১:০৩ পূর্বাহ্ন
বিয়ের চার মাস না পেরুতেই লাশ হলো ভূরুঙ্গামারীর গৃহবধু সাবিনা

বিয়ের চার মাস অতিবাহিত না হতেই লাশ হলো ঊনিশ বছর বয়সী গৃহবধু সাবিনা ইয়াছমিন তমা। শনিবার ২৬ ডিসেম্বর কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর বঙ্গসোনাহাট ইউনিয়নের ভরতের ছড়া গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে।


স্থানীয়রা জানায়, উপজেলার বলদিয়া ইউনিয়নের পশ্চিম কেদার গ্রামের ছামাদ খানের কন্যা সাবিনা ইয়াছমিন তমার সাথে চার মাস আগে বঙ্গসোনাহাট ইউনিয়নের ভরতের ছড়া গ্রামের আল আমিনের পুত্র রফিক মিয়ার বিয়ে হয়। রফিক মাদক ও জুয়া খেলায় আসক্ত। সে তার স্ত্রীকে বাপের বাড়ী থেকে মোটা অংকের টাকা আনতে চাপ দিতো। টাকা না এনে দিলে সে তার স্ত্রীকে মারধর করতো। 


নিহত গৃহবধূর বড় ভাই আব্দুল হাকিম জানান, শনিবার বিকেলে জানতে পারি আমার বোন তমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বোনের শ্বশুর বাড়িতে গিয়ে তমার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখতে পাই। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করি। রাত নয়টার দিকে পুলিশ এসে লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়।ভূরুঙ্গামারী থানার ওসি মুহা. আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রোববার সকালে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।