ওমানে জয়যাত্রা টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২রা নভেম্বর ২০১৯ ০৫:১৫ অপরাহ্ন
ওমানে জয়যাত্রা টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপন

জয়যাত্রা টেলিভিশনের সফলভাবে প্রথম বর্ষ শেষে দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে আরব্য উপন্যাসের সিন্দাবাদের নগরী খ্যাত ওমানের রাজধানী মাস্কাটে উদযাপন করা হয়েছে প্রবাস বান্ধব ও জনপ্রিয় টেলিভিশন চ্যানেল জয়যাত্রা টেলিভিশন এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। জয়যাত্রা টেলিভিশনের ওমান প্রতিনিধি পলাশ শীলের সঞ্চালনায় বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের সভাপতি ও যমুনা টেলিভিশনের সাংবাদিক এইচ এম হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল শাওয়াখিজ প্রজেক্ট বিল্ডিং কন্সট্রাকশন এন্ড কনট্রাক্টিং কোম্পানির জেনারেল ম্যানেজার মোঃ রাকিবুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের সাধারণ সম্পাদক এম আজিজুল ইসলাম, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ওমান কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী কামরুজ্জামান ও মোঃ সারওয়ার। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ রাকিবুল হাসান তার বক্তব্যে জয়যাত্রা টেলিভিশন এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং প্রবাসীদের কে নিয়ে আরো বেশি বেশি করে সংবাদ প্রচারের অনুরোধ জানান।

সভাপতির সমাপনী বক্তব্যে বাংলাদেশ সাংবাদিক ফোরামের সভাপতি এইচ এম হুমায়ুন কবির বলেন জয়যাত্রা টেলিভিশন এর চেয়ারম্যান সিস্টার হেলেনা জাহাঙ্গীর একজন মানবতাবাদী নারী নেত্রী। তার কঠোর পরিশ্রম উদ্যম সততা এবং কঠিন অধ্যবসায় আজকে তাকে জয়যাত্রা টেলিভিশন সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের প্রধান এবং এফবিসিসিআইয়ের মত একটি সংগঠনে নেতৃত্ব পেয়েছেন।

জয়যাত্রা টেলিভিশন সত্যের পথে অবিরাম যাত্রার যে মিশন শুরু করেছে এই মিশনে সফল হওয়ার জন্য বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন এবং প্রবাস বান্ধব ও জনপ্রিয় টেলিভিশন জয়যাত্রা টেলিভিশনের মাধ্যমে প্রবাসীদের বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে কথা বলার সুযোগ করে দেয়ার জন্য মানবতাবাদী নেত্রী সিস্টার হেলেনা জাহাঙ্গীর কে ধন্যবাদ জানিয়েছেন। প্রথম বর্ষ শেষে দ্বিতীয় বর্ষে এই যাত্রা জয়যাত্রা টেলিভিশন কে একটি উচ্চমাত্রায় নিয়ে যাবে এবং দেশ ও দেশের সীমানা ছাড়িয়ে বহির্বিশ্বেও সুনাম ছড়িয়ে পড়বে এমনটি প্রত্যাশা করেছেন এই সাংবাদিক নেতা।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব